বেসিক ব্যাংকে নতুন ৩ ডিএমডি

রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে যোগ দিয়েছেন নিরঞ্জন চন্দ্র দেবনাথ, মো. আ. রহিম ও আবু মো. মোফাজ্জেল। 

সোমবার (১ নভেম্বর) অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাদেরকে মহাব্যবস্থাপক থেকে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদোন্নতির পর মঙ্গলবার (২ নভেম্বর) তারা (ডিএমডি) পদে যোগদান করেন। 

ইতোপূর্বে নিরঞ্জন চন্দ্র দেবনাথ বেসিক ব্যাংকের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) ও মহাব্যবস্থাপক ছিলেন। তিনি ১৯৯৭ সালে বেসিক ব্যাংকে সহকারী ব্যবস্থাপক হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। 

মো. আ. রহিম রূপালী ব্যাংকে মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। রহিম সর্বশেষ বাংলাদেশ কৃষি ব্যাংক ঢাকা বিভাগের মহা-ব্যবস্থাপক এবং বিকেবি স্টাফ কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৮ সালে রূপালী ব্যাংক লিমিটেড এ সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। 

আবু মো. মোফাজ্জেল বেসিক ব্যাংকে মহা-ব্যবস্থাপক ছিলেন। তিনি ২০০৩ সালে বেসিক ব্যাংকে ব্যবস্থাপক হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //