ইউনিয়ন ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

ইউনিয়ন ব্যাংক লিমিটেডের অর্ধবার্ষিক ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৮ জুলাই) ঢাকায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যবসা সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ব্যাংকের উপদেষ্টা কাজী ওসমান আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী বলেন, গত দুই বছর করোনাভাইরাসে ব্যবসা-বাণিজ্যের স্থবিরতাসহ নানা প্রতিকূলতা সত্ত্বেও ইউনিয়ন ব্যাংক সবকটি আর্থিক সূচকে ভালো করেছে। বর্তমানে ব্যাংকের ডিপোজিটের পরিমাণ ২১,৫৪৬ কোটি (একুশ হাজার পাঁচশত ছেচল্লিশ কোটি) টাকা এবং ২০২১ সালে ব্যাংকের রেটিং দীর্ঘ মেয়াদে ‘এ+’ এবং স্বল্প মেয়াদে ‘এসটি-২’ যা ইউনিয়ন ব্যাংকের শক্তিশালী আর্থিক ভিত্তি, উত্তম তারল্য অবস্থা ও কাঠামোগত স্থিতিশীলতার নির্দেশক। 

এছাড়াও তিনি সমবেত সকলকে প্রথম অর্ধবার্ষিক সাফল্যের জন্য অভিনন্দন জানান এবং কাঙ্ক্ষিত সেবা প্রদানের মাধ্যমে ২০২২ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণের পরামর্শ দেন।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //