ব্র্যাক ব্যাংক রানার্স ক্লাবের পথচলা শুরু

ব্র্যাক ব্যাংক রানার্স ক্লাবের উদ্বোধনী দলগত-দৌড়েরমধ্য দিয়ে ঢাকার হাতিরঝিলের মনোমুগ্ধকর রাস্তাগুলো যেন প্রাণবন্ত এবং জীবন্ত হয়ে উঠেছিল। ব্র্যাক ব্যাংকের ২৫ জন স্বাস্থ্য সচেতন সহকর্মী একত্রিত হয়ে ৫ কিলোমিটার দীর্ঘ এই দৌড়ে অংশগ্রহণের মাধ্যমে কর্মচঞ্চল জীবনধারা এবং কর্মক্ষেত্রে বন্ধুত্বের সংস্কৃতি তৈরিতে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।

আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) এ ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। 

‘জীবনে আসুক গতির আনন্দ’ এই শ্লোগান নিয়ে শারীরিক সুস্থতা এবং পারস্পরিক কল্যাণের যৌথ প্রয়াস থেকেই ব্র্যাক ব্যাংক রানার্স ক্লাবের সৃষ্টি। ক্লাবটি নিজেদের জন্য এমন কিছু করতে চায়, যেখানে আনন্দের মধ্য দিয়ে শারীরিক সুস্থতা অর্জন সম্ভব। এই লক্ষ্যে ক্লাবটি সাপ্তাহিক এবং অন্যান্য ছুটির দিন সকালে নিয়মিত দৌড়ের মাধ্যমে ব্যাংকের সহকর্মীদের শারীরিক সুস্থতা এবং কর্মচঞ্চল জীবনধারার অভ্যাস গড়ে তোলার ব্যাপারে উৎসাহ প্রদান করে থাকে।

দৌড়ে আগ্রহী ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন বলেন, নিঃসন্দেহে এই উদ্যোগটি ব্র্যাক ব্যাংক পরিবারের সামগ্রিক স্বাস্থ্য এবং পারস্পরিক বন্ধন দৃঢ়করণে এক অনন্য যাত্রা। ক্লাবটির শারীরিক স্বাস্থ্য বিষয়ে প্রসারের বিষয়টি সহকর্মীদের মধ্যে আন্তরিকতা বৃদ্ধি এবং কর্মীদের কল্যাণে ব্যাংক যে অঙ্গীকারাবদ্ধ, সেই বিষয়টিরই বহিঃপ্রকাশ। আমরা আজ এই ক্লাবটির যাত্রা শুরু করলাম এবং আমরা আরও অনেক আগ্রহী সহকর্মীদের এই ক্লাবে স্বাগত জানাতে প্রস্তুত আছি।

উদ্বোধনী দৌড় সহকর্মীদের ফিটনেস, বন্ধুত্ব এবং নতুন করে শুরু করার পথ সুগম করেছে। এর ফলে ক্লাবের সদস্যরা গতানুগতিক কাজের বাইরে গিয়ে আগের চেয়ে বেশি মনোবল এবং অনুপ্রাণিত অনুভব করার পাশাপাশি একে অন্যের সাথে আরও দৃঢ় বন্ধনতৈরি করেছে।

ব্র্যাক ব্যাংক রানার্স ক্লাব ভবিষ্যতের পথেযাত্রা শুরু করার মাধ্যমে এই ক্লাবের সদস্যদের এমন একটি কমিউনিটির অংশ হতে অনুপ্রাণিত করে, যা সবকিছুর ওপরে সুস্বাস্থ্য এবং কল্যাণকে গুরুত্ব দেয়।

ব্র্যাক ব্যাংক রানার্স ক্লাব শুধু একটি দৌড়ের ক্লাবই নয়, এটি স্বাস্থ্যকর জীবনের লক্ষ্যে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপও। এটি ব্র্যাক ব্যাংকের সকল সহকর্মীর সুস্বাস্থ্য ও বন্ধুত্বের একটি উদ্যোগ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //