আবার একসাথে শাহরুখ-দীপিকা

দীর্ঘদিন পরে আবার একসাথে কাজ করতে চলেছেন দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান। 

শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের স্টুডিও’তে ‘পাঠান’ ছবির শুটিংয়ে শিগগিরই শাহরুখের সাথে যোগ দিতে চলেছেন দীপিকা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ, দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম।

মাদক মামলায় দীর্ঘদিন টানাপড়েন চলার পরে দীপিকা ধীরে ধীরে কাজে ফিরছেন। নারকোটিক্স কন্ট্রোল বুরোর জেরা ও মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে তার ম্যানেজারের গ্রেফতার- সব মিলিয়ে দীপিকা মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। কাজ তো বটেই, সোশ্যাল মিডিয়া থেকেও সাময়িক বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

গোটা অক্টোবর মাসে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটিও পোস্ট করেননি দীপিকা। এনিসিবির তদন্তের কারণে ব্যাহত হয় তার একটি ছবির শুটিংও। শকুন বত্রা পরিচালিত ছবির শুটিং শেষ করতে অক্টোবরের শেষে দ্বিতীয় দফায় গোয়া যেতে হয় নায়িকাকে। পুরো ঘটনায় তার পাশে ছিলেন রণবীর সিং। জেরার সময়ে স্ত্রীর সাথে থাকতে চাইলেও সেই সময়ে সে অনুমতি মেলেনি রণবীরের। তবে অন্ধকার দিন কাটিয়ে উঠে ফের কাজ শুরু করে দিয়েছেন দীপিকা। ‘পাঠান’-এর শুটে ফিরছেন স্বমহিমায়, তার প্রিয় ‘শাহ’র সহশিল্পী রূপে।

সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নেয়ার পরে গত ৯ নভেম্বর প্রথম ইনস্টাগ্রামে পোস্ট করেন দীপিকা, ‘ওম শান্তি ওম’ ছবির ১৩ বছর পূর্ণ হওয়ার দিন। শাহরুখের বিপরীতে এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন দীপিকা। তার সাথে আবার এত দিন পরে কাজ করতে চলেছেন তিনি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh