এবার নারী ক্রিকেট দলের ঘোষণা অমিতাভের

এবার ভারতীয় ক্রিকেটে নারী দলের ঘোষণা দিলেন বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া টুইটারে পোস্ট করে এ ঘোষণা দেন বিগ-বি।

পোস্টে ভারতীয় ক্রিকেটের তারকা খেলোয়াড়দের কন্যাদের একটি তালিকা তুলে ধরেন। এরপর সেখানে লিখেন, ধোনিরও কন্যাও রয়েছে। সে কি ক্যাপ্টেন হবে দলের?

বিগ-বির পোস্টে ভারতীয় ক্রিকেটের ১৩ জন খেলোয়াড়ের নাম রয়েছে। এরা হলেন- সুরেশ রায়না, গৌতম গম্ভীর, রোহিত শর্মা, মুহম্মদ শামি, রবিচন্দ্রন আশ্বিন, অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, চেতেশ্বর পূজারা, ঋদ্ধিমান সাহা, হরভজন সিং, টি নাটারাজন, উমেশ যাদব ও বিরাট কোহলি। তারা সবাই কন্যা সন্তানের বাবা। অমিতাভ এটাও লিখেছেন, এদের নিয়ে ভবিষ্যতের নারী ক্রিকেট দল গঠন করা হচ্ছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে উল্লেখিত খেলোয়াড়দের মতো তাদের কন্যারাও বেশ জনপ্রিয়। কিন্তু বিগ-বি’র ওই টুইটারে নেটিজেনরা প্রতিক্রিয়া জানিয়েছেন তাদের। সেখানে কেউ কেউ বলছেন, কন্যারা যে সবসময় স্পেশাল এটা তাই প্রমাণ করছে। আবার কেউ বলছেন, পুরুষতান্ত্রিক সমাজে নারীরা যে কোণঠাসা তা ধীরে ধীরে অনেকটাই ভেঙেছে। কন্যা সন্তান জন্মে খুশির বার্তা বয়ে আনে বাড়িতে। তাই তো অমিতাভ নিজেও তার মেয়ে স্বেতার কথা উল্লেখ করে বলেন, মেয়েরা সত্যিই স্পেশাল।

সম্প্রতি ক্রিকেট তারকা বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতির ঘরে নতুন অতিথি হিসেবে কন্যা সন্তান জন্ম নেয়। তারপর সিনেমা, ক্রিকেট ও অন্যান্য বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা বার্তায় ভাসতে থাকেন এ তারকা দম্পতি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh