দীপিকার প্রেম

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন গত ৫ জানুয়ারি তার ৩৫তম জন্মদিন উদযাপন করেছেন। বিশেষ এ দিনটি সুপারস্টার স্বামী রণবীর সিংয়ের সাথেই কাটিয়েছেন ‘পদ্মাবত’ নায়িকা। বিয়ের পর রণবীরের সাথে জমিয়ে সংসার করছেন তিনি। 

তবে তার দীর্ঘ ক্যারিয়ারে প্রেমিকের সংখ্যাটা নেহাত কম নয়। অবশেষে স্থায়ী আসন গেড়েছেন রণবীরের সাথে। ২০১৩ সালে সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কী রাসলীলা রামলীলা’ ছবির শুটিং সেটেই নাকি দীপিকার প্রেমে পড়েছিলেন রণবীর। দীপিকাকে সেকথা জানিয়েও দেন। দীর্ঘদিন প্রেম করার পর ২০১৮ সালের নভেম্বরে তারা সাতপাকে বাঁধা পড়েন।

রণবীরের সাথে সম্পর্কে জড়ানোর আগে দীপিকার সবচেয়ে আলোচিত সম্পর্ক হলো অভিনেতা রণবীর কাপুরের সাথে প্রেম। এই প্রেমের সূত্রপাত ২০০৭ সালে। তবে সেই সম্পর্ক টিকেছিল মাত্র দুই বছর। বর্তমানে তাদের দু’জনের পথই আলাদা। ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে মডেল ও অভিনেতা নিহার পান্ডের সাথে জমিয়ে প্রেম করেছেন দীপিকা। সেই সম্পর্ক নাকি তিন বছর টিকেছিল। বর্তমানে দীপিকার মতো তার সাবেক প্রেমিক নীহারও বিবাহিত।


একটা সময় ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনির সাথেও দীপিকার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও তারা কেউই এ কথা স্বীকার করেননি। তবে দীপিকা স্বীকার করেছিলেন, ধোনির সাথে প্রথম আলাপেই তিনি মুগ্ধ হয়ে গিয়েছিলেন। তাদের একসাথে র‌্যাম্পে হাঁটতেও দেখা গিয়েছিল। তবে এই সম্পর্ক বেশিদূর যায়নি।

ক্যারিয়ারের শুরুর দিকে মোজাম্মেল ইব্রাহিম নামে এক মডেলের সাথেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা। টেকেনি সে সম্পর্কও। তবে দীপিকার সোথে বিচ্ছেদ নিয়ে কোনোদিনই প্রকাশ্যে মুখ খোলেননি মোজাম্মেল। মডেল, অভিনেতা উপেন প্যাটেলের সাথে দীপিকার প্রেম নিয়েও একসময় বেশ চর্চা হয়েছে। সে সময় দু’জনের বেশকিছু ফটোশুটের ছবি ভাইরাল হয়েছিল। বেশিদিন ছিল না এই সম্পর্কও।

ক্রিকেটার যুবরাজ সিংয়ের সাথেও একসময় দীপিকার প্রেমের গুঞ্জনে সরগরম ছিল বলিউডপাড়া। শোনা যায়, কিম শর্মার সাথে দীর্ঘদিন প্রেমের পর বিচ্ছেদ হয় যুবরাজের। এরপরই তিনি দীপিকার সাথে সম্পর্কে জড়ান। যদিও তারা শুধুই বন্ধু- এমন দাবিই বরাবর করে এসেছেন দু’জনে। 


এছাড়া সিদ্ধার্থ মালিয়া নামে এক ধনীর দুলালের সাথেও দীপিকার প্রেম একসময় বেশ আলোচিত ছিল। একসাথে ডিনার ডেট থেকে খেলার মাঠ, সর্বত্রই দেখা যেত সিদ্ধার্থ-দীপিকাকে; কিন্তু একদিন হঠাৎই সিদ্ধার্থের সাথে বিচ্ছেদের কথা জানিয়ে দেন দীপিকা। বলেছিলেন, ‘শত চেষ্টা সত্ত্বেও তিনি সম্পর্ক বাঁচাতে পারেননি। কারণ দিন দিন সিদ্ধার্থের ব্যবহার নেয়া যাচ্ছিল না।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh