রহস্য ভাঙলেন আমির খান

আমির খান

আমির খান

‘থাকতেই পারি... কিন্তু কেন থাকব?’ এক উত্তরেই নেটমাধ্যম ছাড়ার যাবতীয় কারণ সামনে আনলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’  আমির খান। 

‘বিদায় নেটমাধ্যম, এটাই আমার শেষ পোস্ট’, জন্মদিনের পরের দিনেই ঘোষণা করেছিলেন অভিনেতা। ৩৬ লাখ অনুরাগী বিস্ময়ে স্তব্ধ। 

তিন বছর আগে ৫৩তম জন্মদিনে প্রথম ইনস্টাগ্রামে পা রেখেছিলেন তিনি। প্রথমদিনেই ফলোয়ার্স সংখ্যা ফেসবুকে ১৫ লাখ। কী কারণে ৫৬তম জন্মদিন কাটিয়েই সেই জনপ্রিয়তা থেকে নিজেকে গুটিয়ে নিলেন আমির? যদিও পোস্টে কাজের ব্যস্ততার কথা জানিয়েছেন অভিনেতা। সেটাই কি নেটমাধ্যম ছাড়ার আসল কারণ? গত মঙ্গলবারও সেই প্রশ্ন তার কাছে রেখেছিলেন এক ঝাঁক বলিউড সাংবাদিক।

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ পোস্টার

সব জল্পনার অবসান ঘটাতে অবশেষে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন 'মিস্টার পারফেকশনিস্ট'। যুক্তি, আমি কোনোদিনই সেভাবে নেটমাধ্যমে নিয়মিত ছিলাম না। কাজের চাপে দূরেই থাকতাম। তাই শুধু শুধু থেকে কী করবো? 

তার পরেই পাল্টা সাক্ষী মেনেছেন সাংবাদিকদেরই, আপনারাই আমার যাবতীয় খুঁটিনাটি এত ভালো প্রচার করেন। আপনাদের মাধ্যমেই আগামীদিনে আমার যাবতীয় খবর সবার কাছে পৌঁছে দেবো। আমি জানি, আপনারা প্রচণ্ড দায়িত্বশীল! সেইসাথে তিনি স্পষ্ট করে দিয়েছেন, কোনো নেতিবাচক মন্তব্য বা খারাপ লাগা থেকে সরছেন না একেবারেই।

বলিউডও সায় দিয়েছে আমিরের কথায়, চলতি বছরের ফেব্রুয়ারিতেও আচমকা ফোন বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। সেই সময় ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। ফোনের শব্দ মনোযোগে ব্যাঘাত ঘটানোয় এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে খবর। সংবাদমাধ্যমের পাশাপাশি অভিনেতার আগামী ছবি, কাজের খবর জানা যাবে অফিসিয়াল হ্যান্ডল থেকেও।


ইতিমধ্যেই ‘লাল সিং চড্ডা’ নিয়ে অনুরাগী মহলে কৌতূহল অফুরন্ত। এর আগে নানা রূপে দর্শকমন জয় করেছেন আমির। তবে জাঠ চরিত্রে তিনি এই প্রথম। ‘থ্রি ইডিয়টস’র পর এই ছবিতে তিনি আবার জুটি বেঁধেছেন কারিনা কাপুর খানের সাথে। ছবির শ্যুটিং শেষ। পোস্ট প্রোডাকশন নিয়ে প্রচণ্ড ব্যস্ততা চলছে। -আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh