২ সন্তানের বেশি নয়: বার্তা কঙ্গনার

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

জনসংখ্যা রোধ করার জন্য কঠোর আইন প্রবর্তনের প্রয়োজন বলে মনে করছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তা নিয়ে টুইট বার্তা দিলেন ‘কুইন’। 

কিন্তু এমন সময়ে ‘গুগল’ না করে পারলেন না কমেডিয়ান সলোনি গৌর। কঙ্গনার পরিবারের সদস্য সংখ্যা মনে করিয়ে দিলেন তাকেই। তবে কঙ্গনার পাল্টা কটাক্ষের হাত থেকে রক্ষা পেলেন না বটে।

দেশ ও দশের বিষয় নিয়ে বরাবরই মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। নেটমাধ্যমে তিনি যে যথেষ্ট সক্রিয়, তা বোঝা যাবে তার প্রোফাইলে ঢুকলেই। এবারে দেশের বর্ধিত জনসংখ্যা নিয়ে প্রশ্ন তুললেন তিনি। 


তার মতে, নির্বাচনের রাজনীতি ছেড়ে এবার সাম্প্রতিকম সংকটে চোখ রাখা উচিত। তার পরামর্শ, দুইয়ের বেশি সন্তানের জন্ম দিলে কঠোর সাজা পাওয়া উচিত। হতে পারে তা, আর্থিক জরিমানা, অথবা কারাদণ্ড।

চুপ থাকতে পারলেন না সলোনি। তথ্য বের করে আনলেন ইন্টারনেট থেকে। যেখানে দেখা যাচ্ছে, কমেডিয়ান সার্চ করেছেন- ‘কঙ্গনা রানাউতের ভাই-বোন বলে’। যার ফলাফল হিসেবে অভিনেত্রীর দুই ভাই-বোনের নাম ও ছবি দেয়া। তার বড় বোন রঙ্গোলি চান্দেল ও ছোট ভাই অক্ষিত রানাউত। সেই ছবি ছাড়া, আর কিছু লেখার প্রয়োজন বোধ করেননি সলোনি।

কিন্তু বুঝতে দেরি হয়নি কঙ্গনার। অপমানিত বোধ করার সাথে সাথে সলোনিকে পাল্টা জবাব তার। 


প্রথমেই তার পেশা নিয়ে অপমান করে লিখেন, আমার ঠাকুরদার আট সন্তান ছিল। তখনকার দিনে অনেক সন্তান মারা যেত। সময়ের সাথে সাথে আমাদেরও বদলাতে হবে। চীনের মতো এবার আমাদেরও জনসংখ্যা রোধের জন্য কঠোর আইন প্রয়োজন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh