নতুন প্রেমে সারা

বলিউড অভিনেত্রী সারা আলি খান। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সারা আলি খান। ছবি: সংগৃহীত

মাত্র কয়েক বছর হলো বলিউডে যাত্রা শুরু করেছেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। এর মধ্যে সিনেমা করেছেন হাতে গোনা কয়েকটি। তবে সিনেমার চেয়ে সারা বেশি আলোচনায় থেকেছেন তার সম্পর্ক নিয়ে।

২০১৮ সালে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সারা। এরপর সেই সিনেমার চেয়ে বেশি আলোচনায় ছিলেন সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে।

যদিও সে সময় এ নিয়ে মুখ খোলেননি সারা। তবে সুশান্তের মৃত্যুর মামলায় তদন্তকারী সংস্থার জিজ্ঞাসাবাদে নিজেই স্বীকার করেছিলেন তার সঙ্গে কিছুদিনের সম্পর্কে ছিলেন তিনি।

এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজ কাল সিনেমায় অনস্ক্রিন জুটির রসায়নে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। কিন্তু বলিউডে তাদের ওপেন সিক্রেট অফস্ক্রিন রসায়ন নিয়েও কম গুঞ্জন হয়নি। তবে সেসব আজ অতীত।

এবার আরেক গুঞ্জন শুরু হয়েছে নতুন সম্পর্কে জড়িয়েছেন সারা। 

হঠাৎ সারাকে নিয়ে এই গুঞ্জনের কারণ একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে সাগর পাড়ে রাতের অন্ধকারে এক পুরুষের সঙ্গে অন্তরঙ্গ ভঙ্গিতে মজে আছেন সারা। সেই পুরুষের নাম জেহান। তিনিই প্রথম ছবিটি পোস্ট করেছেন। তার পোস্টের পর একই ছবি সারা পোস্ট করতেই নড়ে বসেছেন সবাই।

ছবিটি দেখে নেটাগরিকদের কিন্তু দুইয়ে দুইয়ে চার মেলাতে কোনো অসুবিধা হয়নি। যেভাবে মিলিয়ে পোশাক পরেছেন সারা ও তার প্রেমিক। সারার এই প্রেমিকের নাম জেহান হন্ডা। ছবিতে জেহান পরেছেন গেরুয়া রঙের শার্ট। সাদার ওপর একই রঙের স্ট্রাইপ দেওয়া বারমুডা। আর সারা উষ্ণ নরম গেরুয়া রঙের হট ড্রেসে।

নেটিজেনদের কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে রি-পোস্টে ‘তোমায় ভালবাসি’ কথাটা। যা ছবির ওপরে লিখেছেন স্বয়ং সারা। শুধু তাই নয়, ‍দুজনের ছবি দেখে মনে হচ্ছে এভাবে আগেও সম্ভবত একসঙ্গে সময় কাটিয়েছেন দুজন।

বলিউড সংবাদমাধ্যম বলছে, সারার প্রথম ছবি ‘কেদারনাথ’-এর সহকারি পরিচালক ছিলেন জেহান। সেখান থেকেই সারার সঙ্গে পরিচয়। সেখান থেকেই হঠাৎ দুজনের মধ্যে প্রেম। ইদানিং প্রায়ই তাদের মুম্বাইয়ের নানা জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে বলেও গুঞ্জন আছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //