পর্ন ছবি বানানোর অভিযোগে শিল্পার স্বামী গ্রেফতার

শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রা

শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রা

পর্ন ছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে।

এ বিষয়ে মুম্বাই প্রশাসনের উপর মহল থেকে জানানো হয়েছে, ২০২১ সালের ফেব্রুয়ারিতে প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি ও কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে গতকাল সোমবার (১৯ জুলাই) রাতে গ্রেফতার করা হয়েছে। 

প্রশাসন আরো জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারী রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মুম্বাই পুলিশের।


বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, গ্রেফতারের আগে অর্থপাচার কেলেঙ্কারির সাথে জড়িত থাকার অপরাধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করে তাকে। 

প্রসঙ্গত, ২০১৩ সালে মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সাথে অর্থপাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ ছিল রাজের বিরুদ্ধে। তারই তদন্তে অভিনেত্রীর স্বামীকে সমন পাঠানো হয়েছে বলেও জানা যায়।

এদিকে পুলিশের আনা অভিযোগ প্রত্যাখ্যান করে রাজ কুন্দ্রা বলেছেন, তিনি অন্তর্বর্তীকালীন জামিন চাইবেন।


ব্যবসায়ী রাজ কুন্দ্রা জে এল স্ট্রিম অ্যাপের মালিক। আইপিএল দল রাজস্থান রয়্যালসেও তার মালিকানা রয়েছে। ২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করার পর অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন তারকা অভিনেত্রী শিল্পা। দুই সন্তান ও স্বামীকে নিয়ে সংসারে ব্যস্ত থাকলেও প্রচারের আলোয় তিনি আসছেন প্রায়ই।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh