কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হতে পারে

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে গত বছর মানহানির মামলা দায়ের করেছিলেন কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার। এ মামলায় বারবার আদালতের আদেশ অমান্য করার অভিযোগ উঠেছে কঙ্গনা বিরুদ্ধে। 

আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) এই মামলার শুনানিতেও আদালতে হাজির হননি কঙ্গনা। তিনি যদি এবার নির্ধারিত শুনানির দিন আদালতে উপস্থিত না হন, তাহলে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে বলে জানিয়েছে মুম্বাইয়ের আদালত। 

আগামী ২০ সেপ্টেম্বর শুনানির দিন আদালতে আসার নির্দেশ দেয়া হয়েছে কঙ্গনাকে।


কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি আদালতে একটি মেডিকেল রিপোর্ট জমা দিয়েছেন। সেখানে বলা হয়েছে, অভিনেত্রীর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কিছু উপসর্গ দেখা গেছে। কারণ ‘থালাইভি’র প্রচারের জন্য বিগত কয়েকদিনে কঙ্গনা বেশ কয়েকটি জায়গায় গেছেন এবং অনেক মানুষের সংস্পর্শে এসেছেন। তাই কঙ্গনার জন্য আদালতের কাছে সাতদিন সময় চেয়ে নিয়েছেন আইনজীবী। যাতে অভিনেত্রী সুস্থ হয়ে উঠে করোনা পরীক্ষা করিয়ে নিতে পারেন। কঙ্গনা ভার্চুয়াল শুনানিতে উপস্থিত থাকতে পারবেন বলেও জানিয়েছেন তিনি।

জাভেদের আইনজীবী যদিও মনে করছেন, শুনানির দিন পিছিয়ে দেয়ার জন্যই এই পন্থা গ্রহণ করেছেন কঙ্গনা ও তার আইনজীবী।


গত বছর, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছিলেন জাভেদ। অভিযোগ ছিল- টেলিভিশনে কঙ্গনা ক্রমাগত জাভেদের নামে অপমানসূচক ও ভিত্তিহীন মন্তব্য করে গেছেন। এতে প্রবীণ শিল্পীর ভাবমূর্তি নষ্ট হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //