ছেলেকে মুক্ত না করে শুটিংয়ে ফিরছেন না শাহরুখ

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদকসহ গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আদালতের নির্দেশ অনুযায়ী, আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত এনসিবি হেফাজতে থাকতে হচ্ছে আরিয়ানকে। আজ তাকে কোর্টে তোলা হবে। তবে জামিন মিলবে কি না তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

এদিকে শাহরুখ খান ছেলে আটকের পর থেকে রয়েছেন দুশ্চিন্তায়। তাই প্রায় নিস্তব্দ হয়ে আছেন তিনি। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো কথা বলেননি তিনি। চেষ্টা করে যাচ্ছেন ছেলেকে মুক্ত করতে। নিয়োগ দিয়েছেন ভারতবর্ষের সেরা আইনজীবী। ছেলে মুক্ত হওয়ার আগে কোনো সিনেমার শুটিং করবেন না শাহরুখ।

জানা গেছে, মাদক মামলায় আরিয়ানের গ্রেফতারির পরই নিজের সমস্ত শুটিং বাতিল করেন শাহরুখ খান। আপাতত ছেলেকে এনসিবির হেফাজত থেকে বাড়ি ফেরানোই তার মুখ্য উদ্দেশ্য। এমতাবস্থায় দেশ ছাড়তে চান না অভিনেতা। সেকারণেই প্রযোজনা সংস্থার কাছে স্পেনের শুটিং শিডিউল বাতিলের অনুরোধ জানান। সেই মতোই সংস্থার পক্ষ থেকে জানানো হয়, আপাতত স্থগিত রাখা হচ্ছে স্পেনের শুটিং পর্ব।

তাকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০১৭ সালের ‘জিরো’ ছবিতে। তারপর ২০২২ সালের ১৫ আগস্ট ফের অনুরাগীদের সামনে নতুন চরিত্র নিয়ে আসবেন তিনি, এমনই কথা ছিল। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে গেল পুত্র আরিয়ান গ্রেফতার হওয়ার পর।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //