মাদক মামলায় ফের তলব অনন্যাকে, গ্রেফতারের জল্পনা

অনন্যা পান্ডে। ছবি : ইনস্টাগ্রাম

অনন্যা পান্ডে। ছবি : ইনস্টাগ্রাম

মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আবার বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডেকে ডেকে পাঠিয়েছে জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো (এনসিবি)। আজ সোমবার (২৫ অক্টোবর) মুম্বাইয়ে এনসিবির দফতরে তাকে ডাকা হয়েছে। 

মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় এই নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার তলব করা হলো। সেইসঙ্গে জোরাল হচ্ছে তাকে গ্রেফতারের জল্পনাও।


মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্রে গত বৃহস্পতিবার (২১ অক্টোবর) প্রথম এনসিবি ডেকে পাঠায় অনন্যাকে। 

তার আগে অনন্যার বাড়িতে তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ ও দুইটি মোবাইল ফোনও বাজেয়াপ্ত করা হয়। পরে বৃহস্পতিবার অনন্যাকে এনসিবির দফতরে টানা দুই ঘণ্টা জেরা করা হয়। তারপরের দিন শুক্রবারও (২২ অক্টোবর) তাকে চার ঘণ্টা জেরা করেন মাদক মামলার তদন্তকারীরা। 


অনন্যা যে আরিয়ানকে গাঁজার জোগান দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তা-ও প্রকাশ্যে আসে এনসিবির হাতে আসা হোয়াটসঅ্যাপ বার্তা। অনন্যা যদিও বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গিয়েছেন। এমনকি বলেছেন গাঁজা যে মাদক, তা তার জানা ছিল না। 

তবে মুখে যা-ই বলুন অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে খবর ছিল, মাদক মামলায় যে তাকে আবারও ডাকা হবে, তা আগেই বুঝেছিলেন অনন্যা। এমনকি তার জন্য নিজের সমস্ত শ্যুটিংয়ের কাজও বেশ কয়েকদিন পিছিয়ে দিয়েছিলেন। আজ অভিনেত্রীর আশঙ্কা সত্যি হলো।


তবে তাকে কী বিষয়ে জেরা করা হবে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //