প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুঞ্জন

বিয়ের পরেই স্বামী নিক জোনাসের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ও টুইটারে তার নাম ছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। হঠাৎই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’। ফিরে গেলেন নিজের নামে।

হঠাৎ এই নাম পরিবর্তন কেন? অনুরাগীদের মনে পড়ে যাচ্ছে,  সামান্থা রুথ প্রভু এর আগে তার নাম থেকে স্বামী নাগা চৈতন্যর ‘আক্কিনেনি’ পদবি সরিয়ে দিয়ে ডিভোর্সের ইঙ্গিত দিয়েছিলেন।

তাই প্রিয়াঙ্কা সে পথে হাঁটছেন কি না, এ নিয়েই শুরু হয়েছে প্রবল জল্পনাকল্পনা। বলি তারকা ও মার্কিন গায়কের বিয়েও কি ভাঙার পথে? জোনাস দম্পতি এ ব্যাপারে এখনো কোনও প্রতিক্রিয়া না জানালেও মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘ভুয়ো তথ্য রটাবেন না। এসব আজগুবি!’

প্রিয়াঙ্কা ও তার মা মধু চোপড়া

এই বিবাহবিচ্ছেদের খবরের মধ্যে নিক তার শরীরচর্চার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। এ ভিডিওতে দেখা গেছে, নিক জিমে তার শরীর গঠনে ব্যস্ত। তবে ভিডিওটি আরও বিশেষ হয়ে উঠেছে প্রিয়াঙ্কার ভালোবাসায় ভরা এক মন্তব্যে। 

এই বলিউড তথা হলিউড নায়িকা স্বামী নিকের ভিডিওতে লিখেছেন, ‘কসম! তোমার ওই বাহুযুগলে আমি মরেছি।’ প্রিয়াঙ্কার এ মন্তব্যের পর তাদের ডিভোর্সকে ঘিরে সব জল্পনা হয়তো বা বন্ধ হবে।


মাস কয়েক আগে পরিচালক, প্রযোজক ও অভিনেতা কমল আর খান ‘ভবিষ্যদ্বাণী’ করেছিলেন তারকা দম্পতিকে নিয়ে। তার দাবি ছিল, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক ও প্রিয়াঙ্কার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’ 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //