ফারহান-শিবানীর বিয়ে ২১ ফেব্রুয়ারি

করোনাভাইরাস সংক্রমণের উর্ধ্বগতির মধ্যেও বলিউডে একের পর এক বিয়ের খবর পাওয়া যাচ্ছে। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মধ্যেই চলতি মাসে মৌনি রায়ের বিয়ের খবর শোনা গেছে। 

এবার ফারহান আখতার ও শিবানী দান্দেকরের বিয়ের তারিখ জানা গেলো। দীর্ঘদিন ধরেই লিভ-ইন সম্পর্কে রয়েছেন ফারহান-শিবানী। সূত্রের খবর, ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ বিয়ে পিঁড়িতে বসবেন দুই তারকা। 


টেলিভিশনের সঞ্চালক, ভিজে, মডেল হিসেবে নিজের কেরিয়ার তৈরি করেছেন শিবানী। ছোট চরিত্রে হলেও অভিনয়ের অভিজ্ঞতা আছে। আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানীর। তা ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়।

অন্যদিকে ফারহানের প্রায় ২১ বছরের দাম্পত্যে চিড় ধরার পর শিবানীকে নিয়ে গুঞ্জন শুরু হয়। 


প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও পরে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি দিতে থাকেন ফারহান ও শিবানী। এর আগে শোনা গিয়েছিল ‘তুফান’ মুক্তি পাওয়ার পরই বিয়ে করবেন। পরে শোনা যায়, নতুন বছরের শুরুতেই নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করবেন। এবারে জানা গেল তারিখ। 

যদিও ফারহান বা শিবানী, কেউ বিয়ের তারিখ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি। তবে বলিউডে গুঞ্জন, ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ নয় ফারহান ও শিবানীর। তার উপর আবার দেশজুড়ে করোনার বাড়বাড়ন্ত। সব দিক ভাবনাচিন্তা করে মুম্বাইয়েই বিয়ের অনুষ্ঠান সারার কথা। সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেই বিয়ে করবেন দু’জনে। 


কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে বিয়ের আমন্ত্রিতর তালিকাতেও কাটছাঁট করা হয়েছে। পরিবারের ঘনিষ্ঠরাই শুধুমাত্র বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //