খালি পায়ে পার্টিতে রামচরণ

বাহুবলীর মতো ব্লকবাস্টার সিনেমা বানানো পরিচালক এস এস রাজমৌলি এবার বক্স অফিস কাঁপাচ্ছেন আরআরআর দিয়ে। বক্স অফিস কালেকশনে অনেক রেকর্ড ভেঙেছে সিনেমাটি।

তেলেগু, হিন্দি, তামিল, মালয়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাওয়া সিনেমাটি ১ হাজার কোটি রুপির বেশি আয় করেছে।

বক্স অফিসে এমন অপ্রতিরোধ্য সাড়া পাওয়ায় খুশি নির্মাতা ও সংশ্লিষ্টরা। আরআরআর-এর সাফল্যও উদযাপন করেছেন তারা। গত মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে মুম্বাইয়ে ছবিটির সাকসেস পার্টির আয়োজন করা হয়েছিল।

এতে প্রধান দুই নায়ক রামচরণ এবং জুনিয়র এনটিআরের উপস্থিতি পার্টিকে আরো রঙিন করে তুলেছিল।

পার্টিতে রামচরণের উপস্থিতি সবচেয়ে বেশি নজর কেড়েছে। এতে খালি পায়ে দেখা যায় তাকে। অভিনেতাকে খালি পায়ে দেখে অবাক নেটিজন ও তার ভক্ত-অনুরাগীরা। অনেকেরই প্রশ্ন কেন খালি পায়ে এসেছিলেন তিনি।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, হিন্দু দেবতা আয়াপ্পার দীক্ষা নিচ্ছেন রামচরণ। এই দীক্ষার অংশ হিসেবেই ৪১ দিন জুতা পায়ে হাঁটবেন না তিনি।

কেরালায় এই দেবতার মন্দিরে পূজা দিয়েই জুতা পরবেন অভিনেতা। এ রীতি পালনের সময় বিছানায় ঘুমানো ও চুল-দাড়ি কাটাও বারণ। কঠোর নিয়ম মেনেই এই ব্রত পালন করছেন অভিনেতা।


এ পার্টিতে করণ জোহর, আমির খান, হুমা কুরেশি, জিতেন্দ্র, জনি লিভার, জয়ন্তীলাল গাদা, সতীশ কৌশিক, তুষার কাপুর, তনুশ্রী দত্ত এবং জাভেদ আখতারসহ বলিউডের অনেক তারকাকেই দেখা গেছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //