বলিউডে পা রাখছেন শচীনকন্যা সারা

তারকা সন্তানদের বলিউডে আসা নতুন ঘটনা নয়। কিছুদিন আগেই জোয়া আখতার পরিচালিত ছবিতে শাহরুখ খানের মেয়ে সুহানা খান, শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দার ডেবিউর কথা জানা গেছে। 

এবার শোনা যাচ্ছে, বলিউডে পা রাখতে চলেছেন মাস্টারব্লাস্টার শচীন তেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকার


বলিউড লাইফ এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, সারা হয়তো দ্রুতই বলিউডে ডেবিউ করতে চলেছে। ও অভিনয়ে অত্যন্ত আগ্রহী। ব্র্যান্ড এনডোর্স করার জন্য বেশ কিছু অভিনয়ের প্রশিক্ষণও পেয়েছে। সারা বরাবরই লো প্রোফাইল বজায় রাখে। হতে পারে সারা তার অভিনয় গুণে চমকে দিতে পারে। অত্যন্ত প্রতিভাবান একটি মেয়ে। ও যে সিদ্ধান্তই নিক না কেন ওর মা-বাবার চূড়ান্ত সমর্থন থাকবে।

১৯৯৫ সালে পেশায় চিকিৎসক অঞ্জলির সাথে গাঁটছড়া বাঁধেন ভারতীয় ক্রিকেটের মহাতারকা শচীন। তাদের প্রথম সন্তান সারার এখন বয়স ২৪। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সারা। ১৯ লাখ ফলোয়ার রয়েছে তার ভেরিফায়েড পেজে। সেখানেই কিছুদিন আগে একটি বিজ্ঞাপনের ভিডিও আপলোড করেন।  বেশ স্বচ্ছন্দভাবে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শচীনকন্যা। 


সারাও মেডিসিন নিয়ে লন্ডনে পড়াশোনা করেছেন। তবে টিনসেল টাউনে জোর গুঞ্জন, অভিনয়ের পেশাতেই আসতে চান সারা। এর জন্য নাকি তিনি প্রস্তুতিও নিচ্ছেন। একবার শোনা গিয়েছিল, শহিদ কাপুরের বিপরীতে বলিউডে ডেবিউ করতে চলেছেন শচীনকন্যা। কিন্তু পরে শহিদ নিজে সে জল্পনা উড়িয়ে দেন। 

তবে এখন শোনা যাচ্ছে, গ্ল্যামার দুনিয়ায় নিজের পরিচিতি গড়ে তুলতে চান সারা। শচীন ও তার স্ত্রী অঞ্জলি মেয়ের সব সিদ্ধান্তে পাশে থাকার আশ্বাস দিয়েছেন।


এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সারা। নানা ছবি ও ভিডিও আপলোড করতে থাকেন। তা দেখেই অনেকে মন করছেন, অভিনয়ের জগতে বেশ সুনাম করার সম্ভাবনা রয়েছে সারার। 

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //