সোনাক্ষীর জীবনে রহস্যময় পুরুষ!

‘দাবাং’ খ্যাত বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। আলোচনা সমালোচনা থেকে দূরে থাকতেই পছন্দ করেন সালমান খানের সাথে চলচ্চিত্রে অভিষেক হওয়া এই নায়িকা। 

তবে এবার তিনিও ভক্তদের মধ্যে বিছিয়ে দিলেন রহস্যের জাল। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা দুটি ছবি দেখার পর ভক্তদের মধ্যে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

এতে দেখা যায়, তার বাম হাতের অনামিকায় একটি বড় এনগেজমেন্ট রিং।

এছাড়া সোনাক্ষীর প্রকাশ্যে আনা ছবি দুটোর মাঝে এক রহস্যময় পুরুষের অস্তিত্ব মিলেছে।

একটি ছবিতে সেই পুরুষের হাত ধরে আছেন সোনাক্ষী। অপরটায় রহস্যময় সেই পুরুষের কাঁধে মাথা রেখেছেন অভিনেত্রী।

ছবিগুলোর ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘আমার জন্য একটা বড় দিন! আমার জীবনের একটা বড় স্বপ্ন আজ পূরণ হলো, আপনাদের সঙ্গে শেয়ার করার অপেক্ষা আর সহ্য করতে পারছি না। ভাবিনি এত সহজ হবে। ’

সম্প্রতি ‘নোটবুক’ অভিনেতা জহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সম্পর্কের গুঞ্জন উঠেছিল। 

সেই প্রসঙ্গে জহিরকে বলতে শোনা যায়, ‘এই নিয়ে কথা বলতে বলতে আমি ক্লান্ত। এখন তো কিছু বলাও বন্ধ করে দিয়েছি। আমাদের সম্পর্কের খবর শুনে যদি আপনার আনন্দ লাগে তাহলে এই খবর আরও বেশি করে পড়ুন। আর যদি মন খারাপ হয়, রাগ হয়, তাহলে বলব আমি দু:খিত। এটা নিয়ে ভাবা বন্ধ করে দিন। ’

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন সোনাক্ষী। ‘দাবাং’ সিরিজ ছাড়াও ‘হলিডে’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘আর রাজকুমার’, ‘মিশন মঙ্গল’ ছবিতে কাজ করেছেন তিনি। সর্বশেষ সোনাক্ষীকে দেখা গিয়েছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে অজয় দেবগণের সঙ্গে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //