‘তোমাকে রোজ মিস করি’ সুশান্তের মৃত্যুবার্ষিকীতে বললেন রিয়া

দুই বছর পার হয়ে গেল বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে হারানোর। বলিউডের এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন এই তারকা। যাকে হারানোর শোক আজও ভুলতে পারেনি তার লাখো ভক্তরা। আজ সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। 

২০২০ সালের ১৪ জুন না ফেরার দেশে চলে যান  বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর বয়সে তাঁর এই চলে যাওয়া মেনে নিতে পারছেন না আজও অনেকে। আজ সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। 

সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তাকে ভালবাসায় স্মরণ করলেন প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী। যাকে এই মৃত্যুর জন্য কাঠগড়ায় তোলা হয়েছিল, গ্রেফতার করা হয়েছিল মাদক কাণ্ডে।

আজ মঙ্গলবার (১৪ জুন) ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে পুরনো ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, 'প্রত্যেকদিন তোমাকে মিস করি।' সেই ছবিতে প্রেমঘন পোজে দেখা যাচ্ছে রিয়া-সুশান্তকে।

সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও সোশ্যাল ভাইকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন। লিখেছেন, 'তোমার মূল্যবোধের জন্য তুমি অমর!' আরও লিখেছেন, “২ বছর হয়ে গেল   পৃথিবী তোমার দেহ ছেড়েছ। ভাই, কিন্তু তুমি তোমার মূল্যবোধের জন্য অমর হয়ে গেছ। সরল, ভালবাসা সবই তোমার গুণ। তুমি সবার জন্য অনেক কিছু করেছ। আমরা তোমার সেই ভাল গুণকে এগিয়ে নিয়ে যাব। তুমি ভালর জন্য দুনিয়াকে পাল্টে দিয়েছিলে, আর সেটাই আমরা তোমার অবর্তমানে করে যাব।'

শ্বেতা এদিন সুশান্তের ফ্যানদের কাছে আবদেন জানিয়েছেন, তার স্মৃতিতে প্রদীপ জ্বালিয়ে স্মরণ করতে এবং স্বেচ্ছায় এমন কিছু কাজ করতে যা অন্যের মুখে হাসি ফোটায়।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //