মেয়েকে সওয়ার করে সাইকেল চালালেন আনুশকা

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তিনি মা হয়েছেন গত বছরের জানুয়ারিতে। মেয়ের নাম রেখেছেন ভামিকা কোহলি। তবে এখনো মেয়ের ছবি প্রকাশ করেননি বিরাট কোহলি-আনুশকা জুটি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন আনুশকা। যেখানে তিনি স্বামী-সন্তানের সাথে মালদ্বীপ ভ্রমণের স্মৃতি তুলে ধরেছেন। ভিডিওতে দেখা যায়, মেয়ে ভামিকাকে পেছনে বসিয়ে সাইকেল চালাচ্ছেন আনুশকা। ঘুরে বেড়াচ্ছেন স্বর্গীয় দেশ মালদ্বীপের অপূর্ব পথে।

ভিডিওটির ক্যাপশনে আনুশকা লিখেছেন, ‘আমার ভালোবাসার দুটি মানুষের সঙ্গে সেরা মুহূর্ত। আমাকে আবার নিয়ে যাও, এখনই মিস করছি।’

বোঝাই যাচ্ছে, কোহলি ও মেয়ের সঙ্গে মালদ্বীপ ভ্রমণ আনুশকার হৃদয় ছুঁয়ে গেছে। সেই স্মৃতি উঁকি দিচ্ছে মনে। তাই আবারও সেখানে ছুটে যেতে চাইছেন অভিনেত্রী।  

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর আনুশকা শর্মা ও বিরাট কোহলি বিয়ে করেন ২০১৭ সালের ডিসেম্বরে। এরপর ২০২১ সালের জানুয়ারিতে তারা প্রথম সন্তানের জনক হন।  

এদিকে আনুশকা শর্মা বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’ নিয়ে। এর মাধ্যমে দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন অভিনেত্রী। যদিও সিনেমাটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এটি নির্মিত হয়েছে ভারতের নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবন অবলম্বনে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //