প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় সবচেয়ে কম দামি খাবারের দামও ১১১০ টাকা

ভারতীয় খাবারের স্বাদ মার্কিন সাম্রাজ্যে পৌঁছে দিতে খাবারের ব্যবসা শুরু করেছেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। নিউইয়র্কে ‘সোনা’ নামে নতুন একটি রেস্তোরাঁ খুলেছেন তিনি।

প্রিয়াঙ্কার রেস্তোরাঁর খাবার মেন্যুতে আছে নানা সুস্বাদু পদ। তার মধ্যে রয়েছে ম্যাঙ্গো প্যাশন সরবত, সোনা চকটেল গেটক্স, টাকিলা ভর্তি গোলগাপ্পা, ক্রাব পুরি, কেভিয়ার, কোকোনাট চাটনি, শিঙাড়া, বড়া পাও, এগ অ্যান্ড চিজ ধোসা, মশলা এগ, মাসরুম ভুজি সহ একাধিক আইটেম। এছাড়াও কলকাতার মাটন কাটলেট থেকে শুরু করে গোয়ার চিংড়ি আর দইয়ের কারি পাওয়া যায় সেখানে। পাশাপাশি বার্গার, পিৎজা, ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন, সালাদ তো আছেই।


জানা গেছে, নায়িকার রেস্তোরাঁয় সবচেয়ে কম দামি খাবার হলো শিঙাড়া। এক প্লেটে ৪টি শিঙাড়া থাকে, যার দাম ১২ ডলার বা ১ হাজার ১১০ টাকা। এক প্লেট ফুচকার দাম ১৪ ডলার বা ১২৯৫ টাকা। এখানে খাবারের দামই শুরু হয় ১২ ডলার থেকে। এই রেস্তোরাঁয় সবচেয়ে বেশি বিক্রির তালিকায় শীর্ষে রয়েছে চিংড়ির পাকোড়া ও চাটনি।


প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’-তে তার নিজের ডাকনামে একটি প্রাইভেট ডাইনিং রয়েছে। যার নাম 'মিমি'। এখানে ভারতীয় শিল্পীদের আঁকা ছবিও বিক্রি করা হয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //