বিয়ের ছয় মাস পর ক্যাটরিনাকে নিয়ে যা বললেন ভিকি

গত ডিসেম্বরে মহা ধুমধাম আয়োজনে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। দেখতে দেখতে প্রায় ৬ মাস কেটে গিয়েছে তারকা দম্পতির দাম্পত্য জীবনের। সুখেই সংসার করছেন তারা। এবার ক্যাটরিনাকে নিয়ে নিজের মনের কথা জানালেন ভিকি।

তিনি জানান, ‘আমরা খুব ভালো আছি। ক্যাটরিনাকে বিয়ে করে থিতু লাগে।’ মুখে তার পরিতৃপ্তির হাসি।

ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম-বিয়ে নিয়ে অনেকেই অবাক হয়েছিলেন। বিয়ের পর অবশ্য সহকর্মী ও অনুরাগীদের ভালোবাসা পেয়েছেন তারা।

তবে ক্যাটরিনাকে বিয়ে করাটা খুব একটা সহজ ব্যাপার ছিল না ভিকির জন্য। তাকে বেশ কিছু পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে। একই সঙ্গে মানতে হয়েছে ক্যাটরিনা দেওয়া বিশেষ শর্তও!

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছিলেন, ক্যাটরিনা হ্যাঁ-না বলা পর্যন্ত ভিকি ক্যাটরিনাকে বিয়ের জন্য রাজি করাতে থাকেন। তখন বিয়ে করতে ভিকির সামনে বিশেষ শর্ত রাখেন ক্যাট। তিনি ভিকিকে জানান, ক্যাটরিনার মা, বোন এবং পুরো পরিবারকেও সেভাবে ভালোবাসতে হবে যেভাবে তিনি এই অভিনেত্রীকে ভালোবাসেন।

এরপর সব মেনেই ক্যাটরিনার মন জয় করে তাকে জীবনসঙ্গিনী করেন ভিকি। গত বছরের ৯ ডিসেম্বর ভারতের যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //