কার সাথে ডেটে যেতে চান জানালেন সারা

বলিউড অভিনেত্রী সারা আলী খান। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনে প্রেমের গুঞ্জনেও অনেকবার আলোচনায় এসেছেন। তবে এখনো নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন এই নায়িকা।

করন জোহরের সঞ্চালনায় জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এর আগামী পর্বে দেখা যাবে সারাকে। তার সাথে আছেন অভিনেত্রী জানভি কাপুর। এই পর্বে নিজেদের ব্যক্তিগত নানা তথ্য ফাঁস করেছেন দুই নায়িকা। এর মধ্যে সারা আলী খান জানান, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডার সাথে ডেটে যেতে চান তিনি।

সম্প্রতি এই পর্বের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। এতেই বিষয়টি জানা গেছে। প্রোমোতে দেখা গেছে, করন সারাকে প্রশ্ন করেন- ইন্ডাস্ট্রিতে কার সঙ্গে ডেট করতে চান তিনি। শুরুতে উত্তর দিতে অস্বীকার করলেও পরে বিজয়ের নাম নেন তিনি।

এদিকে প্রোমো প্রকাশের পর এর প্রতিক্রিয়া জানিয়েছেন বিজয়। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রোমোটি শেয়ার করে বিজয় লেখেন, ‘আপনি যেভাবে সুন্দর করে ‘দেবরকোন্ডা’ বললেন আমার খুবই পছন্দ হয়েছে। বড় আলিঙ্গন এবং স্নেহ পাঠালাম।’

খুব শিগগির বলিউডে পা রাখতে যাচ্ছেন বিজয়। মুক্তির অপেক্ষায় এই অভিনেতার ‘লাইগার’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। এতে অতিথি চরিত্রে দেখা যাবে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে।

স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচানার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হচ্ছে। পাশাপাশি তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //