পরিণীতির যে কথা যায়নি জানা

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ক্যারিয়ারে বেশ সুসময় পার করছেন তিনি। তবে অনেকেরই অজানা এ অভিনেত্রীর শোবিজে গান দিয়েই যাত্রা শুরু হয়। সেটা ২০০৪ সালে। গানে দক্ষতা থাকার কারণেই মাঝেমধ্যে সিনেমাতেও কণ্ঠ দিয়েছেন তিনি।

ইমতিয়াজ আলি নির্মিত বায়োগ্রাফিক্যাল সিনেমা ‘অমর সিং চামকিলা’য় অনবদ্য অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি চরিত্রের প্রয়োজনে এতে তিনি গানও গেয়েছেন। সেটাও মুগ্ধ করেছে দর্শক-শ্রোতাদের। তার কণ্ঠে ‘মানা কে হাম ইয়ার নেহি’, ‘তেরি মিট্টি’ গানগুলোও দারুণ সাড়া পেয়েছে। এ ছাড়া নিজের বিয়ের ভিডিওর জন্যও ‘ও পিয়া’ শিরোনামের একটি গান গেয়েছেন তিনি।

সম্প্রতি এ গ্ল্যামারকন্যা একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। যেখানে দেখা যায়, একটি দেশাত্মবোধক গানে দলীয় শিল্পী হিসেবে গাইছেন তিনি। ভিডিওর প্রসঙ্গে পরিণীতি বলেন, ‘এটাই আমার প্রকৃত অভিষেক।’ হিন্দুস্তানি ক্ল্যাসিক্যাল সংগীতের ওপর তালিম নেওয়ার পাশাপাশি মিউজিকের ওপর আলাদা ডিগ্রি গ্রহণ করেছেন তিনি। 

শৈশব-কৈশোরে বিভিন্ন স্টেজেও পারফর্ম করেছেন পরি। তবে যশরাজ ফিল্মসের মার্কেটিং বিভাগে চাকরি নিয়ে তিনি জড়িয়ে পড়েন সিনেমার জগতে। অভিনয়ে পরিণীতি আত্মপ্রকাশ করেছিলেন ২০১১ সালে, ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবির মাধ্যমে। যেখানে তার নায়ক রণবীর সিং। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //