অর্ধ যুগ পর কেন বলিউডে ফিরলেন প্রীতি জিনতা!

প্রায় অর্ধ যোগ পর আবারও বলিউডে ফিরছেন ‌‘দিল চাহতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী প্রীতি জিনতা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি আবেগঘন পোস্ট শেয়ার করে এ তথ্য জানিয়েছেন প্রীতি নিজেই। জানা যায়, ‘লাহোর ১৯৪৭’ ছবির মধ্য দিয়ে তিনি সিনেমায় ফিরছেন এবং এরই মধ্যে সিনেমাটির শুটিংও সম্পন্ন হয়ে গেছে।

আবারও অভিনয়ে ফিরতে পেরে ধন্যবাদ জানাতে ভুল করেননি আমির খান, সানি দেওলদের। পাশাপাশি জানালেন এটা তাঁর ক্যারিয়ারের সবচেয়ে কঠিনতম সময়!

ইনস্টাগ্রামে শেয়ার করা প্রীতি জিনতার ওই ভিডিও পোস্টে দেখা যাচ্ছে, লাহোর ১৯৪৭ ছবির চিত্রনাট্যের ঝলক। এ ছাড়াও ওই পোস্টে প্রীতি লেখেন, শেষ হলো লাহোর ১৯৪৭ ছবির শুটিং। আমি ছবির গোটা কাস্ট এবং ক্রুর কাছে কৃতজ্ঞ এত দুর্দান্ত একটা অভিজ্ঞতা দেওয়ার জন্য। আমি আশা করব আপনাদের সবারই ছবিটি ভালো লাগবে, উপভোগ করবেন ঠিক যতটা আমরা ছবিটা বানাতে গিয়ে করেছি। এটা আমার করা সবচেয়ে কঠিনতম ছবি।

তিনি আরও লিখেন, সবার কঠোর পরিশ্রমের জন্য একেবারে ফুল মার্কস। রাজজি, আমির, সানি, শাবানাজি, সন্তোষ শিভান, রহমানকে আমার মন থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

এর আগে সর্বশেষ ২০১৮ সালে প্রীতি জিনতাকে দেখা গিয়েছিল ‘ভাইয়াজি সুপারহিট’ সিনেমায়। এরপর থেকেই বিরতিতে ছিলেন। ২০২১ সালে যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। ছেলের নাম জয় জিনতা গুডএনাফ, মেয়ে জিয়া জিনতা গুডএনাফ। তারপর সন্তান-সংসার নিয়েই ব্যস্ত হয়ে পড়েন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে, লাহোর ১৯৪৭ সিনেমায় প্রীতি জিনতাকে দেখা যাবে সানি দেওলের বিপরীতে। এটি প্রযোজনা করছেন অভিনেতা আমির খান। গত বছর অক্টোবরে এসেছিল এই ছবির ঘোষণা। এতে সানি-প্রীতি ছাড়াও অভিনয় করেছেন শাবানা আজমি, আলি ফজল, করণ দেওল প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //