নারী জওয়ানের হাতে চড় খেলেন কঙ্গনা

হঠাৎ রাজনীতিতে নেমেই বাজিমাত করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। এবারের লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জয়ী হয়েছেন তিনি। সংসদীয় বৈঠকে যোগ দিতে বৃহস্পতিবার দুপুরে দিল্লি গেছেন অভিনেত্রী। দিল্লির বিমানে উঠতে যেতেই বাধল বিপত্তি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়েছে, চণ্ডীগড় বিমানবন্দরে গেলে সেখানে হেনস্তা শিকার হলেন এই অভিনেত্রী। এক নারী জওয়ান তাকে চড় মারেন বলে অভিযোগ উঠেছে।

সূত্র জানায়, কঙ্গনা দিল্লি যাওয়ার জন্য ভিস্তারা ফ্লাইট ‘ইউকে৭০৭- এ ওঠার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তখন কুলবিন্দর নামের নারী জওয়ানের সঙ্গে ঝগড়া লাগে। এ সময় কঙ্গনার সঙ্গে ছিলেন বিজেপি নেতা মায়াঙ্ক মাথুর।

কুলবিন্দর দিল্লি-হরিয়ানা সীমান্তে কৃষক বিক্ষোভ নিয়ে কঙ্গনার মন্তব্যে ক্ষুব্ধ হয়েছিলেন। এদিন তারই প্রতিশোধ নিলেন বলে সংবাদমাধ্যমের সূত্রের খবর। তবে এটিও এখন প্রমাণিত নয়।

কঙ্গনা রনৌতকে চড় মারার পর রেহাই পাননি ওই নারী জওয়ান। বিজেপি নেতা মায়াঙ্ক মাথুর পাল্টা ওই জওয়ানকে চড় মারতে যান। যদিও শেষ পর্যন্ত অন্য নিরাপত্তারক্ষীদের হস্তক্ষেপে মায়াঙ্কের হাত থেকে রেহাই পান কুলবিন্দর।

বিজেপি সাংসদকে চড় মারার অভিযোগে তাকে আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //