গার্ডিয়ান লাইফের লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন

একটি স্বাস্থ্যকর ও আনন্দময় কর্মপরিবেশ নির্মাণ এবং প্রাতিষ্ঠানিক টেকসই উন্নয়ন নিশ্চিতকরণের প্রতিশ্রুতি নিয়ে গার্ডিয়ান লাইফ একটি বিশ্বমানের পরিবেশবান্ধব ও গ্রিন অফিস স্পেস উন্নয়নের লক্ষ্যে কাজ করে আসছে। এরই ফলশ্রুতিতে কঠোর পরিশ্রমের পর ইউনাইটেড স্টেটস গ্রিন বিল্ডিং কাউন্সিল (ইউএসজিবিসি) গার্ডিয়ান লাইফের গুলশান হেড অফিসকে লিড প্লাটিনাম সার্টিফিকেশনে পুরস্কৃত করেছে।

‘ইন্টেরিয়র ডিজাইন অ্যান্ড কন্সট্রাকশন’ ক্যাটাগরিতে বাংলাদেশের প্রথম বেসরকারি প্রতিষ্ঠান হিসেবে গার্ডিয়ান লাইফ লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন করেছে। একইভাবে বাংলাদেশের সব ইনস্যুরেন্স কোম্পানির (লাইফ এবং নন-লাইফ) মধ্যেও গার্ডিয়ান লাইফ প্রথম ইনস্যুরেন্স কোম্পানি হিসেবে এই মূল্যবান সার্টিফিকেট অর্জন করেছে। 

১৬ সেপ্টেম্বর গার্ডিয়ান লাইফ হেড অফিসে একটি সার্টিফিকেট হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি ঘিরে একটি ডিজিটাল প্রেস মিট ও আয়োজন করা হয়। সার্টিফিকেট হস্তান্তর পর্বটি লিড সার্টিফিকেশন জার্নি সম্বলিত একটি কর্পোরেট এভি দেখানোর মাধ্যমে শুরু হয়। অনন্ত আহমেদ, ইন্টারন্যাশনাল গ্রিন বিল্ডিং এক্সপার্ট, লিড এপি (৫টি ক্যাটাগরিতে), ইউএসজিবিসি ফ্যাকাল্টি এবং ব্যবস্থাপনা পরিচালক, ৩৬০ টোটাল সল্যুশন লিমিটেড আনুষ্ঠানিকভাবে সার্টিফিকেটটি হস্তান্তর করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলমকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. এম মোশাররফ হোসেন, চেয়ারম্যান (ভারপ্রাপ্ত), বীমা উন্নয়ন ও  নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক সৈয়দ নাসিম। পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আখতার হাসান উদ্দিন এবং ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম। লিড প্লাটিনাম সার্টিফিকেশন জার্নি সম্পর্কে আলোকপাত করেন গার্ডিয়ান লাইফের চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।   

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh