রিয়েল হিরোজ অ্যাওয়ার্ড পেলেন ডা. তাওহীদা রহমান ইরিন

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কাছ থেকে পুরস্কার নেন ডা. তাওহীদা রহমান ইরিন। ছবি: সংগৃহীত

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কাছ থেকে পুরস্কার নেন ডা. তাওহীদা রহমান ইরিন। ছবি: সংগৃহীত

স্কিন স্পেশালিস্ট ডা. তাওহীদা রহমান ইরিন ‘অনলাইন রিয়েল হিরোজ অ্যাওয়ার্ড-২০২১’ পেয়েছেন। বেস্ট ওয়েলনেস কনসালট্যান্ট ক্যাটাগরিতে তিনি এই অ্যাওয়ার্ডটি অর্জন করেন।

গত ১ সেপ্টেম্বর লা মেরিডিয়ানে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান তার হাতে পুরস্কার তুলে দেন।

থলে ডট কম এবং মিরর ম্যাগাজিন যৌথভাবে অনুষ্ঠানটি আয়োজন করে। অনুষ্ঠানের মূল কো-অর্ডিনেটর ছিলেন মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট মালা খন্দকার এবং মোস্তাফা তারিক হাদী। বিভিন্ন ক্যাটাগরিতে ৫০ জনকে পুরস্কার দেয়া হয়।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য বীরেণ শিকদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, বঙ্গবন্ধুর বায়োপিকের অভিনেতা আরিফিন শুভ প্রমুখ।

পুরস্কার প্রসঙ্গে ডা. তাওহীদা ইরিন বলেন, যেকোনো প্রাপ্তি কাজের দায়িত্বকে আরও বাড়িয়ে দেয়। উৎসাহিত করে। যারা আমাকে মনোনীত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা।

ডা. তাওহীদা ইরিন দীর্ঘদিন ধরে ত্বক বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন। সম্প্রতি তিনি রেজুভা কসমেসিউটিক্যালস নামে একটি প্রতিষ্ঠান শুরু করেছেন। পাশাপাশি তিনি বিভিন্ন অনুষ্ঠানে গ্রুমার, মেন্টর এবং বিচারক হিসেবে কাজ করেন। করোনাকালে তিনি টেলিমেডিসিন সেবা দিয়েছেন। করোনার বিভিন্ন সচেতনতামূলক তথ্যচিত্রে উপদেষ্টা হিসেবে কাজ করেছেন। তথ্যচিত্রগুলো প্রযোজনা করেছে ফ্ল্যাগ গার্ল, সিডিসি ও সেফটিনেটস।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //