আমরা আরও বড় করে পালন করছি ১১.১১ ক্যাম্পেইন: সায়ন্তনী ত্বিষা

মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) আয়োজন করছে ১১.১১ ক্যাম্পেইন। আর ক্যাম্পেইন প্রসঙ্গে সাম্প্রতিক দেশকালের মেহনাজ খানের সঙ্গে কথা বলেছেন, হেড অব পিআর, মিডিয়া কমিউনিকেশন সায়ন্তনী ত্বিষা।

আর এবারের আয়োজনে এমন কিছু চমক থাকছে, যা বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রি আগে কখনো দেখেনি বলে জানিয়ে সায়ন্তনী ত্বিষা বলেন, গত বছর নভেম্বরের ১১ তারিখ দারাজের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনে বাংলাদেশের মানুষ শপিং করেছিল ৪৫ কোটি টাকার বেশি। মাত্র ৩০ মিনিটে ক্রেতারা কিনে নিয়েছিলেন ৬ কোটি টাকার বেশি মূল্যের পোকোফোন। পুরো দিনজুড়ে অর্ডার ছিল ১ লাখ ২০ হাজার। আর এবার আমরা আরও বড় করে পালন করছি ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন।

এক দিনের এই ইভেন্টে কী কী থাকছে? এই প্রশ্নের উত্তরে সায়ন্তনী জানান, এক দিনের এই ইভেন্টে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে দারাজ, যেখানে থাকছে ৭০ লাখের অধিক পণ্য ও সঙ্গে বিশাল ডিসকাউন্ট। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকা ডিল, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকা গেম, ডাবল টাকা ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত বিগ সেল টাইম ও দারাজ ব্র্যান্ডের বিভিন্ন রকমের পণ্য, যেমন- দারাজের মগ, টি-শার্ট, চাবির রিংসহ অন্যান্য আকর্ষণীয় অফার।

এ ছাড়াও ১১ নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের ওপর সেলারদের পক্ষ থেকে প্রথমবারের মতো থাকছে ফ্রি ডেলিভারি। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন, যা চলবে ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত। 

ক্যাম্পেইনটি কবে থেকে শুরু হয়েছিল? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ২০০৯ সালে আলিবাবা গ্রুপ প্রথম এ ক্যাম্পেইন শুরু করে। বাংলাদেশে ২০১৮ সালে প্রথম এটি আয়োজিত হয়। আন্তর্জাতিক ক্যাম্পেইনটি ২০১২ সালে আমেরিকার ব্ল্যাক ফ্রাইডে ও সাইবার মানডেকে পেছনে ফেলে বিশ্বের সবচেয়ে বড় শপিং ইভেন্টে পরিণত হয়। এই ২৪ ঘণ্টায় ২০০ কোটি টাকার পণ্য বিক্রির আশা করা হচ্ছে বলে জানান সায়ন্তনী ত্বিষা। 

তিনি এই ক্যাম্পেইনের সফলতা প্রসঙ্গে বলেন, বিগত বছরে দারাজের ১১.১১ ক্যাম্পেইনে অসাধারণ সফলতা অর্জন করেছি। এবারেও আমরা সফলভাবে সম্পন্ন করতে পারব। দারাজের ক্রেতা ও ফ্যানরা চমৎকার এ সুযোগটি কাজে লাগিয়ে দুর্দান্ত ছাড়ে ও অফারে তাদের প্রয়োজনীয় কেনাকাটা করতে পারবেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //