বাংলাদেশ জুয়েলার্স সমিতির ভাইস প্রেসিডেন্ট গুলজার আহমেদ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালক ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান এবং দেশের স্বনামধন্য জুয়েলারি প্রতিষ্ঠান আপন জুয়েলার্সের স্বত্বাধিকারী গুলজার আহমেদ বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন।

গত ২৯ নভেম্বর অনুষ্ঠিত বাংলাদেশ জুয়েলার্স সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে ২০২১-২৩ মেয়াদে সমিতির কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তিনি।

দেশের অন্যতম প্রতিষ্ঠিত ব্যবসায়ী গুলজার সিলেটের গোলাপগঞ্জে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পড়াশোনা শেষ করার পর তিনি নিজেদের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান আপন জুয়েলার্সে নিয়োজিত হন।

ইতোপূর্বে তিনি বায়তুল মোকাররম ব্যবসায়ী গ্রুপ এবং বাংলাদেশ জুয়েলারি ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

এছাড়াও গুলজার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে যুক্ত আছেন। তার এই অর্জনে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালকবৃন্দ ও ব্যবস্থাপনা পরিচালকের উপস্থিতিতে গুলজার আহমেদকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমদ।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //