শাবিপ্রবি উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ বিচ্ছিন্ন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের বাসভবনের বিদ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

রবিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থী সাদিয়া আফরিন।

আন্দোলনকারী শিক্ষার্থীরা বলেন, আমাদের অনশনরত ভাই-বোনেরা যখন অনশনে কষ্ট করছে, আর উপাচার্য ওদিকে আরাম-আয়েশে দিন কাটাচ্ছেন। এটা আমরা মেনে নিতে পারছি না। আমরা আমাদের আন্দোলনের অংশ হিসেবে উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন করেছি।

এর আগে, বিকেলে উপাচার্যের বাসভবন ঘেরাও করেছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। তখন শিক্ষার্থীরা ঘোষণা দেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়া উপাচার্যের বাসভবনের ভেতরে আর কাউকে ঢুকতে দেওয়া হবে না।

এ বাসভবন ঘেরাও কর্মসূচি শুরু করার পর শিক্ষার্থীরা জানান, পরিস্থিতি যেভাবে এগোচ্ছে, এতে আমাদের বাধ্য করা হচ্ছে আরও কঠোর কর্মসূচির দিকে যেতে। উপাচার্যের বাসভবনে কেবল পুলিশ ঢুকতে পারবে। ভবিষ্যতে তারা উপাচার্যের বাসভবনের জরুরি পরিষেবা বন্ধ করতে বাধ্য হবেন বলে জানান। এরই অংশ হিসেবে উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে জানান শিক্ষার্থীরা।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //