গবির ক্রিকেট ইভেন্টের সেমিফাইনালে যারা

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতার মেয়েদের ক্রিকেটে সেমিফাইনাল নিশ্চিত করেছে সমাজবিজ্ঞান ও সমাজকর্ম, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি, ফার্মেসী এবং রাজনীতি ও প্রশাসন বিভাগ। 

রবিবার (২৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট খেলার মাঠে ম্যাচগুলো অনুষ্ঠিত হয়। এ ছাড়া ছেলেদের ক্রিকেটে শেষ চার নিশ্চিত করেছে ভেটেরিনারি এন্ড অ্যানিমেল সায়েন্সেস অনুষদ। 

সকালে দিনের প্রথম ম্যাচে ব্যাট করতে নেমে নির্ধারিত ছয় ওভারে ৩৩ রান করতে সক্ষম হয় মেডিকেল ফিজিক্স এন্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের মেয়েরা। জবাবে কোনো উইকেট না হারিয়েই দুই ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় সমাজবিজ্ঞানের মেয়েরা। 

পরের ম্যাচে ভেটেরিনারির মেয়েদের সহজেই হারিয়ে  দেয় বায়োকেমিস্ট্রির মেয়েরা। ব্যাটিং ব্যর্থতায় মাত্র ৪৬ রান সংগ্রহ করে তারা। জবাবে লিরার ব্যাটিং নৈপুণ্যে ৩ ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় বায়োকেমিস্ট্রি। 

দুপুরে অপর কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয় ফার্মেসী এবং ইংরেজি বিভাগ। প্রথমে ব্যাট করে পুরো ছয় ওভার খেললেও মাত্র ২২ রান করে ইংরেজির মেয়েরা। জবাব কোনো উইকেট না হারিয়ে মাত্র দুই ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় ফার্মেসী। 

মেয়েদের শেষ ম্যাচে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগকে ৪৮ রানের বড় ব্যবধানে হারায় রাজনীতির মেয়েরা। সায়মার ৭০ রানের সুবাদে প্রথমে ব্যাট করে ৯৫ রানের বড় সংগ্রহ গড়ে তারা। জবাবে ৪৭ রানে আটকে যায় সিএসই বিভাগ। 

দিনের শেষ ম্যাচে ইংরেজি বিভাগকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ভেটেরিনারির ছেলেরা। প্রথমে ব্যাট করে সম্মিলিত প্রচেষ্টায় নির্ধারিত দশ ওভারে ১০৫ রানের পুঁজি গড়ে তারা। জবাবে রাকিব, ইমনের দারুণ বোলিংয়ে ৭৭ রানে অল আউট হয় ইংরেজি বিভাগ। 

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //