জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি অর্ণব, সম্পাদক অমর্ত্য

৩১তম সম্মেলনের মধ্য দিয়ে ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হয়েছেন ইংরেজি বিভাগের স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের (৪৭তম ব্যাচ) শিক্ষার্থী ইমতিয়াজ অর্ণব ও সাধারণ সম্পাদক হয়েছেন একই শিক্ষাবর্ষের প্রত্নতত্ত্ব বিভাগের অমর্ত্য রায়।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে ৩১তম সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে সংগঠনের ২৫ সদস্যের কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির সভাপতি রাকিবুল হক রনি।

এর আগে ‘গুলিবিদ্ধ গান একদিন ঠিক কেড়ে নেবে স্বৈরাচারের প্রাণ’ স্লোগানে গত বৃহস্পতিবার সংগঠনটির সম্মেলন শুরু হয়।

নতুন কমিটির সভাপতি অর্ণব আগের কমিটির সমাজকল্যাণ ও পরিবেশবিষয়ক সম্পাদক ছিলেন। আর অমর্ত্য শিক্ষা ও গবেষণা সম্পাদক এবং ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি তুষার ধর, ফাহিম মুকাররব ও নুসরাত তুবা, সহসাধারণ সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলি, সাংগঠনিক সম্পাদক আলিফ মাহমুদ।

অন্যান্য সম্পাদকীয় পদে নির্বাচিতরা হলেন- কোষাধ্যক্ষ এ এস সৈকত, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান হৃদয়, শিক্ষা ও গবেষণা সম্পাদক রাবেয়া বসরী তাপস্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নওশাদ উল সাবেরিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসান রাব্বী, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক অর্ণব আদিত্য রাহী, সাংস্কৃতিক সম্পাদক আশফার রহমান নবীন, ক্রীড়া সম্পাদক নাবিলা খায়ের এবং সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাদিয়া মুন।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন রাকিবুল হক রনি, তাসবিবুল গনি নিলয়, রিফাত খান অনিক, সিয়াম করিম, সীমান্ত বর্ধণ, ওমর স্বাধীন, ঐন্দ্রিলা মজুমদার অর্ণা, রাগীব নিহাল তন্ময় ও মাহিসুন রাশতি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //