ICT Division

ইডেন কলেজ ছাত্রলীগের সংঘর্ষ, আহত ১০

ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সংবাদ সম্মেলন চলাকালে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় একপক্ষ সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর চোড়াও হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। এ প্রতিবেদন লেখার সময় পুলিশ ও কলেজ প্রশাসন পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে।

জানা গেছে, সংঘর্ষে ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা আহত হয়েছেন। অপরদিকে অন্য গ্রুপের কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সুম্মিতা বাড়ৈ আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ক্যাম্পাস থেকে বের না করা পর্যন্ত অবস্থান চালিয়ে যাবে বলে জানিয়েছে একটি পক্ষ। আরেকটি পক্ষ শনিবারের ঘটনার ভুক্তভোগী পক্ষের অংশকে ক্যাম্পাস থেকে বহিষ্কারে দাবি জানিয়ে অবস্থান করছেন।

এর আগে শনিবার রাত ১১টার দিকে মুখোমুখি অবস্থান নেয় কলেজ ছাত্রলীগের দুই গ্রুপ। কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসকে নির্যাতনের অভিযোগে সভাপতি তামান্না জেসমিন রিভা, সম্পাদক রাজিয়া সুলতানা ও তাদের অনুসারী সমর্থকদের মধ্যে কোন্দল তৈরি হয়। এরপর থেকে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।

এ ঘটনার জেরে ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন কলেজ ছাত্রলীগের একাংশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //