ICT Division

ইস্টার্ন ইউনিভার্সিটিতে নবীনবরণ অনুষ্ঠিত

ইস্টার্ন ইউনিভার্সিটির ফল ২০২২ সেমিস্টারের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠান আজ মঙ্গলবার (২৫ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। 

বেলা ১১টায় ইউনিভার্সিটির সেমিনার কক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. শামসুদ্দোহা খন্দকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ ও মো. আলী আজম এবং নর্থ সাউথ ইউনিভার্সিটির ইসিই বিভাগের অধ্যাপক ড. নোভা আহমেদ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। স্বাগত বক্তব্য দেন ইউনিভার্সিটির রেজিস্ট্রার ড. আবুল বাশার খান। 

অনুষ্ঠানে কলা অনুষদের ভারপ্রাপ্ত ডিন মোহাম্মদ মনিরুজ্জামান আকন্দ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মাহফুজুর রহমান, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. আনোয়ার জাহিদ ও বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক ড. আব্বাস আলী খান নিজেদের ফ্যাকাল্টির পরিচিতি তুলে ধরেন। নবীন একজন শিক্ষার্থী তার অনুভূতি প্রকাশ করেন। অতিথিদের হাতে ক্রেস্ট তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল ক্লাব কার্নিভাল ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অধ্যাপক ড. নোভা আহমেদ ও অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন ক্লাব কার্নিভাল উদ্বোধন করেন। কার্নিভালে বিশ্ববিদ্যালয়ের ২১টি ক্লাবের সব কটিই অংশ নেয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //