আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয় ও ওয়ান ব্যাংকের মধ্যে এমওইউ সই

আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও ওয়ান ব্যাংক লিমিটিডের মধ্যে একটি এমওইউ অনুষ্ঠিত হয়েছে। ওয়ান ব্যাংক সিএসআর ফাউন্ডের মাধ্যমে একটি অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সামগ্রী প্রদান করেছে বিশ্ববিদ্যালয়কে।

সোমবার (২৩ জানুয়ারি) আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের সেমিনার রুমে অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সামগ্রী প্রদান ও এমওইউ সই অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে এমওইউতে সই করেন প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান ও ওয়ান ব্যাংকের পক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মোস্তাফিজ। অ্যাম্বুলেন্সের ডামি চাবি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহীর হাতে তুলে দেন ওয়ান ব্যাংকের চেয়ারম্যান এ.এস.এম. শহিদুল্লাহ খান।

এতে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা আহছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান ও ঢাকা আহছানিয়া মিশনের ভাইস-প্রেসিডেন্ট প্রফেসর ড. আবু তৈয়ব আবু আহমেদ, বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ ফাজলী ইলাহী, ওয়ান ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এ.এস.এম. শহিদুল্লাহ খান, ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মোস্তাফিজ, বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ উপদেষ্টা প্রফেসর ড. মো. মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড ট্রাস্টিজের সদস্য ও ঢাকা আহছানিয়া মিশনের সাবেক সেক্রেটারি ড. এস. এম. খলিলুর রহমান, বোর্ড অব ট্রাস্টিজের সেক্রেটারি মো. আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন এস.এম. এ. আল মামুন, আইকিএসির ডিরেক্টর, পিএন্ডডির ডিরেকটর, সিইএস-এর ডিরেক্টর, আইসিটি সেন্টারের ডিরেক্টর, ওয়ান ব্যাংক লিমিটেডের অডিট অ্যান্ড রিক্স মেনেজমেন্ট কমিটির পরিচালক ও চেয়ারম্যান এ.এম.এম. আরঙ্গজেব চৌধুরী, ওয়ান ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ. জেড. এম. সালেহ, ওয়ান ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক জন সরকার, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, লাইব্রেরিয়ান, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রক্টর, ইউনির্ভাসিটি ইঞ্জিনিয়ার, ছাত্রকল্যাণ উপদেষ্টা, বিভিন্ন বিভাগের প্রধান, অফিস প্রধানবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের মেডিকেল অফিসার ডা. খালেদ হাসান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //