ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষার পরদিনই ফল প্রকাশ

গুচ্ছের বাইরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বতন্ত্র ‘ডি’ ইউনিটের অধীনে অনুষ্ঠিত ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের ভর্তি পরীক্ষার পরদিনই ফলাফল প্রকাশিত হয়েছে।

আজ রবিবার (১২ মে) সকালে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের কাছে ফলাফল হস্তান্তর করেন ইউনিট সমন্বয়কারী এবং ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. আ ব ম সিদ্দিকুর রহমান আশ্রাফী। এর আগে শনিবার (১১ মে) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের দুইটি একাডেমিক ভবনে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জানা যায়, ‘ডি’ ইউনিটভুক্ত চারটি বিভাগে ৩২০টি আসনের বিপরীতে আবেদন করেন ১ হাজার ৯০৬ শিক্ষার্থী। এর মধ্যে ১ হাজার ৭৭৪ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে কৃতকার্য হয়েছেন ১৪০৬ জন ভর্তিচ্ছু। পাশের হার ৭৯ শতাংশ।

ইউনিট সমন্বয়কারী অধ্যাপক ড. আ ব ম সিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, আমরা তিনটি মেরিট লিস্ট প্রকাশ করেছি। এর মধ্যে ওয়েবসাইটে একটি মেরিট লিস্ট প্রকাশিত হয়েছে। ক্রমান্বয়ে বাকিগুলো প্রকাশিত হবে। আমরা ১৫ জুলাইয়ের মধ্যে ক্লাস শুরু করার চেষ্টা করবো। আর এরমধ্যে গুচ্ছের ভর্তি প্রক্রিয়ার সাথে সমন্বয় করে সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //