আমরা নেটওয়ার্কসের ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

পুঁজিবাজারে তালিকাভুক্ত তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষস্থানীয় কোম্পানি আমরা নেটওয়ার্কস লিমিটেডের ১০০ কোটি টাকার ফুল্লিরিডিমএবল নন-কনভার্টেবল জিরো কুপন বন্ড অনুমোদন করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। 

সম্প্রতি কমিশনের ৭৪১তম কমিশন সভায় এ অনুমোদন দেয়া হয়।

এই বন্ডের বৈশিষ্ট্য হচ্ছে এগুলো নন-কনভার্টেবল, ফুল্লিরিডিমএবল, আনসিকিউরড জিরো কুপন বন্ড। যার ডিসকাউন্ট রেট ৮.৬৮ শতাংশ থেকে ৯.৭৩ শতাংশ। এই বন্ডের প্রতিটি ইউনিটের লট সাইজ হলো ১ কোটি টাকা। জিরো কুপন বন্ডটি বিভিন্ন প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান ও অন্যান্য যোগ্য বিনিয়োগকারীদের প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে ইস্যু করা হবে।

এই বন্ড ইস্যুর মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে অর্থ উত্তোলন করে আমরা নেটওয়ার্কস একটি নতুন প্রকল্প বাস্তবায়ন, ঋণ পরিশোধ ও কার্যকারী মূলধনের প্রয়োজনীয়তা পূরণ করবে। এই বন্ডের ট্রাস্টি ও লিড অ্যারেঞ্জার হিসেবে যথাক্রমে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড ও লংকা বাংলা ইনভেস্টমেন্ট লিমিটেড।

আমরা কোম্পানির গ্রুপ চিফ ফিনান্সিয়াল অফিসার এনামুল হক বলেন, আমরা নেটওয়ার্কস লিমিটেড সবসময় গ্রাহক ও বিনিয়োগকারীদের স্বার্থে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জিরো বন্ড কুপনের মাধ্যমে আমরা তথ্যপ্রযুক্তি উদ্ভাবনী ও সেবায় আরো বলিষ্ঠ ভূমিকা রাখতে পারবো বলে আশা করি। -বাসস

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh