মা-বাবা-বোনকে হত্যা: মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

ছোট বোন জান্নাতুলের সাথে মেহজাবিন মুন (বাঁয়ে) । ফাইল ছবি

ছোট বোন জান্নাতুলের সাথে মেহজাবিন মুন (বাঁয়ে) । ফাইল ছবি

রাজধানীর কদমতলীতে মা, বাবা ও বোনকে হত্যার অভিযোগে মেহজাবিন মুন ও তার স্বামী শফিকুল ইসলামকে আসামি করে একটি হত্যা মামলা করা হয়েছে কদমতলী থানায়‌।

গতকাল শনিবার (১৯ জুন) রাতে মামলাটি দায়ের করেন হত্যাকাণ্ডের শিকার মাসুদ রানার (৫০) বড় ভাই সাখাওয়াত হোসেন।

বিষয়টি নিশ্চিত করে আজ রবিবার (২০ জুন) ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার শাহ ইফতেখার বলেন, হত্যাকাণ্ডের পর শনিবার মুনকে আটক করে পুলিশ। এছাড়া মুনের স্বামী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ মামলায় দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

গতকাল সকালে ৯৯৯-এ ফোন দিয়ে মুন পুলিশকে বলেন, ‘আমি আমার বাবা, মা ও বোনকে খুন করেছি, তাদের উদ্ধার করুন। আপনাদের আসতে দেরি হলে স্বামী এবং মেয়েকেও খুন করবো।’ 

পরে কদমতলী থানা পুলিশ বাসা থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে। মুনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশ জানায়, শুক্রবার (১৮ জুন) দিনগত রাতের কোনো এক সময় খাবারের সাথে পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাওয়ার মুন। মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধে সবাইকে অচেতন করে বাবা-মা ও বোনের হাত-পা বাধা হয়। এরপর শ্বাসরোধ করে তাদের মৃত্যু নিশ্চিত করেন মুন।

গত দুদিন আগে স্বামী ও সন্তানকে নিয়ে মায়ের বাড়িতে বেড়াতে আসেন মেহজাবিন। এসেই তার ছোট বোন জান্নাতুলের সঙ্গে তার স্বামীর পরকীয়া রয়েছে বলে মা-বাবাকে অভিযোগ করেন। এ নিয়ে কথাকাটাকাটি হয়। তার জেরেই হয়তো তিনি এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //