ইলেকট্রিক ব্যাট দিয়ে পোড়ানো হয় গৃহকর্মীর শরীর

অভিযুক্ত গৃহকর্তা তান‌ভির আহসান (ডানে) ও তার স্ত্রী আইনজীবী না‌হিদ।

অভিযুক্ত গৃহকর্তা তান‌ভির আহসান (ডানে) ও তার স্ত্রী আইনজীবী না‌হিদ।

মশা মারার ইলেকট্রিক ব্যাট দিয়ে গৃহকর্মী সুইটির শরীর পুড়িয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন।

রবিবার (৪ জুলাই) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এসব তথ্য জানান তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন।

এদিকে গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় শাহবাগ থানায় ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় দায়ের করা মামলায় গৃহকর্তা তান‌ভির আহসান ও তার স্ত্রী অ্যাড‌ভো‌কেট না‌হিদকে গ্রেফতার দেখিয়ে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনে তিনি বলেন, ৯ মাস আগে নির্যাতনের শিকার সুইটিকে কাজের জন্য নিয়ে আসেন ওই দম্পতি। পরবর্তীতে সে কাজ করতে পারে না বলে বিভিন্ন অজুহাতে তাকে মারধর করেন তারা। গত ১ জুলাই রাত ১০টার দিকে সুইটিকে জামা কাপড় খুলে মশা মারার ইলেকট্রিক ব্যাট দিয়ে তার পেছনে শরীরের নরম মাংস পুড়িয়ে ফেলেন তারা। এছাড়াও রুটি বানানোর বেলন দিয়ে দুই হাত, পায়ের হাঁটুতে ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করেন এ দম্পতি।

আঘাতে তার শরীরে রক্ত জমাট বেঁধে যায়। এরপর সুইটি জীবন বাঁচানোর জন্য পালানোর চেষ্টা করলে তাকে বাথরুমে আটকে রাখেন তারা। ৩ জুলাই রাত ১০টার দিকে সুইটি বাসা থেকে পালিয়ে আরেকজনের বাসায় আশ্রয় নেয়। পরে ওই বাসার গৃহকর্তা ইউসুফ বিষয়টি আশপাশের লোকদের জানালে তারা এ দম্পতির বিষয়ে সংশ্লিষ্ট থানায় অবহিত করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh