রাজধানী থেকে টিকটকে আসক্ত ৩ বোন নিখোঁজ

রাজধানীর আদাবর এলাকার একটি বাসা থেকে দুই এসএসসি পরীক্ষার্থীসহ তিন বোন নিখোঁজ হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে আদাবরের শেখের টেকের খালার বাসা থেকে তারা বের হয়ে আর ফেরেনি। এ ঘটনায় তাদের খালা সাজেদা নওরীন আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহীদুজ্জামান গণমাধ্যমকে বলেন, যে বাসা থেকে ওই তিন তরুণী বেরিয়েছে তার আশপাশের বাসা ও সড়কের সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করা হয়েছে। ফুটেজ দেখে মনে হয়েছে তারা নিজ ইচ্ছায় ব্যাগ গুছিয়ে বাসা থেকে বের হয়ে গেছে।

তিনি বলেন, আমরা তাদের অবস্থান শনাক্তে কাজ করছি। খিলগাঁওয়ে তারা মোবাইল ব্যবহার করলেও আদাবরে খালার বাসায় তাদের মোবাইল ছিলো না। তারা বের হয়ে যাওয়ার সময় কোনো মোবাইল নেয়নি। তারা টিকটক করত বলে পরিবারের অভিযোগ। তাদের নিখোঁজের সাথে টিকটক ভিডিও তৈরির কোনো যোগসাজশ ছিলো কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের অবস্থান শনাক্ত ও উদ্ধারের পর নিশ্চিত হওয়া যাবে নেপথ্যে কী ছিলো কারণ।

এ বিষয়ে নিখোঁজ তিন তরুণীর খালা সাজেদা নওরীন বলেন, বড় বোনের মৃত্যুর তিন বছর হয়েছে। ভগ্নিপতিও বিয়ে করেছেন। ছোট বোনের খিলগাঁওয়ের বাসায় থাকত রোকেয়া (১৮), জয়নব আরা (১৭) ও খাদিজা আরা (১৬)।

তিনি বলেন, ধানমন্ডি গার্লস হাই স্কুলে জয়নব আরা এবং খাদিজা আরার পরীক্ষার সেন্টার ছিলো। সে কারণে আদাবরে আমার বাসায় নিয়ে আসি। এর মধ্যেই তারা তিন জন বাসা থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়। তিন ভাগ্নিই টিকটকে আসক্ত ছিলো। টিকটকের মাধ্যমে কারও মাধ্যমে ওরা প্ররোচিত হয়ে থাকতে পারে।

সাজেদা নওরীন বলেন, বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় তারা বই-খাতা, পরীক্ষার অ্যাডমিট কার্ড, রেজিস্ট্রেশন কার্ডসহ সবকিছু নিয়ে গেছে। ওরা নিরাপদে ফিরুক কিংবা ফিরিয়ে আনা হোক, সেটাই আমার অনুরোধ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //