রাজধানীতে গুলিতে নিহত ২

কিলিং মিশনে অংশ নেয় দুইজন

রাজধানীর শাহজাহানপুরে যানজটে আটকে থাকা প্রাইভেটকারের সামনের সিটে বসা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করে এক দুর্বৃত্ত। এসময় কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি (২২) নামে এক নারী নিহত হয়েছেন। 

দুর্বৃত্ত বেশ কয়েক রাউন্ড এলোপাতাড়ি গুলি করে। এর পর রাস্তা পার হয়ে মোটরসাইকেলে আগে থেকেই অবস্থান করা আরেক ব্যক্তিকে নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সিসিটিভি ফুটেজ এবং সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আহাদ শুক্রবার (২৫ মার্চ) বলেন, ‘শাহজাহানপুর থানায় দায়ের করা মামলায় সব বিষয় মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। এ হত্যাকাণ্ডের পেছনের কারণ অনুসন্ধানে তদন্ত চলমান রয়েছে।’

পুলিশ বলছে, ঘটনাস্থলে ১২টি গুলির খোসা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ১২ রাউন্ড গুলি ছোড়া হয়েছে টিপুকে হত্যা নিশ্চিতের জন্য।’

জানা গেছে, জাহিদুল ইসলাম টিপুকে মোবাইলে কে বা কারা কয়েকদিন আগে হুমকি দিয়েছিল। হুমকি পাওয়ার চার থেকে পাঁচ দিনের মাথায় হত্যাকাণ্ডের শিকার হলেন তিনি।

নিহত জাহিদুল ইসলাম টিপু রাজধানীর গুলশানে হত্যার শিকার মিল্কি হত্যার ঘটনার চার্জশিটভুক্ত আসামি ছিলেন। এ ঘটনায় তিনি জেলও খেটেছেন। কিন্তু পরে পুলিশ মিল্কি হত্যার ঘটনায় তার সম্পৃক্ততা না পাওয়ায় মামলার চার্জশিট থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। আর এ ঘটনায় মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদটিও হারান তিনি।

তবে তার স্ত্রী ফারহানা ইসলাম ডলি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকার ১, ১১, ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //