নিজের গায়ে আগুন দেওয়া সেই চিকিৎসককে বাঁচানো গেলো না

‘স্বামীর ওপর রাগ করে’ নিজের গায়ে হেক্সিসল ঢেলে আগুন দেওয়া ডা. অদিতি সরকার (৩৮) মারা গেছেন। পাঁচদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ বুধবার (২৯ জুন) সকাল সোয়া ১০টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন এ বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, ‘মিটফোর্ড হাসপাতালের শিশু বিভাগের রেজিস্ট্রার ডা. অদিতি সরকার আজ সকাল সোয়া ১০টায় চিকিৎসাধীন অবস্থায় আইসিইউয়ের ১৮ নম্বর বেডে মারা যান। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল।

অদিতি সলিমুল্লাহ মেডিকেল কলেজের ৩১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি রাজধানীর ওয়ারী থানার হেয়ার স্ট্রিট রোডে স্বামী-সন্তানসহ পরিবার নিয়ে বসবাস করতেন।

গত শুক্রবার (২৪ জুন) দুপুর সোয়া ১২টার দিকে পারিবারিক কলহের জেরে হেয়ার স্ট্রিটের বাসায় তিনি নিজের হেক্সিসল ঢেলে গায়ে আগুন দেন বলে জানায় পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

ওই চিকিৎসকের স্বামী প্রকৌশলী মানস মণ্ডলের দাবি, তার স্ত্রী বেশ কিছু দিন ধরে ‘অসুস্থ ও আপসেট’ ছিলেন। গত শুক্রবার দুপুরে বাসায় ফিরে জামাকাপড় পাল্টানোর সময় তিনি পাশের ঘরে স্ত্রীর চিৎকার শুনতে পান। গিয়ে দেখেন অদিতির গায়ে আগুন জ্বলছে। বাথরুমে নিয়ে তার শরীরে পানি ঢালেন। এর পর ৯৯৯ নম্বরে কল করে একটি অ্যাম্বুলেন্স ডেকে অদিতিকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান।

ঘটনার সময় তার দুই সন্তানসহ পরিবারের অন্য সদস্যরা বাসাতেই ছিলেন বলে জানান মানস মণ্ডল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //