উত্তরবঙ্গগামী দুই ট্রেনের যাত্রা বাতিল

শিডিউল বিপর্যয়ে দ্রুতযান এক্সপ্রেসের যাত্রা বাতিল করা হয়েছে। দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি ছাড়ার কথা ছিল শুক্রবার (৮ জুলাই) রাত ৮টা ও পঞ্চগড় এক্সপ্রেসের রাত ১০টা ৪৫ মিনিট যাত্রা সময় নির্ধারিত ছিল।

শনিবার (৯ জুলাই) সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার একথা জানান।

তিনি আরও জানান, বাতিল হওয়া পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের বিকল্প ট্রেনে পাঠানো হবে।

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা গেছে, নির্দিষ্ট সময়ে ছাড়ছে না কোনো ট্রেনই। উত্তরবঙ্গগামী ট্রেনগুলোতেই সবচেয়ে বেশি শিডিউল বিপর্যয় দেখা গেছে। কোনো কোনো ট্রেন দুই-তিনবারও সময় পরিবর্তন করেছে। স্টেশনে গিয়ে দেখা যায়, টিকিট কাটা যাত্রীরা সবাই প্ল্যাটফর্ম ও স্টেশন চত্বরে বসে আছেন। ক্লান্ত শরীর নিয়ে অনেককে ঘুমাতে দেখা গেছে।

পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি ছাড়ার কথা ছিল শুক্রবার (৮ জুলাই) রাত ১০টা ৪৫ মিনিটে। রাতে এসে যাত্রীরা দেখেন ট্রেন ছাড়ার নতুন সময় ভোর ৫টায়। তাই অনেকে বাসায় চলে যান। ভোর ৫টার আগে এসে আবার দেখতে পান ট্রেন ছাড়ার সময় দেয়া সকাল ৯টায়।

যাত্রীরা বলেন, রাতে ট্রেন ছাড়ার কথা থাকলেও ছাড়েনি। সকালে এসেও দেখি একই অবস্থা। কখন ছাড়বে তা নিশ্চিত নয়। অপেক্ষার যেন শেষ নেই। ঈদের আগে বাড়ি গিয়ে পৌঁছাতে পারব কি না জানি না।

তাদের সঙ্গে কথা বলতে বলতেই পঞ্চগড় এক্সপ্রেসের নতুন সময়সূচি বোর্ডে দেখা যায়। সকাল ৯টা পরিবর্তন করে সময় দেয়া হয় সকাল ১০টা ১৫ মিনিট। এরপর আবার পাল্টানো হয়। এবার জানানো হয় বাতিলের কথা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //