গাবতলীতে ডিবি পরিচয়ে ৩৮ ভরি স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগ

রাজধানীতে গাবতলী বাস টার্মিনাল এলাকায় ডিবি পরিচয়ে একজনের কাছ থেকে ৩৮ ভরি ১৪ আনা স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গতকাল সোমবার (১৮ জুলাই) ভুক্তভোগী টিটু প্রধানীয় বাদী হয়ে দারুস সালাম থানায় একটি মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, রাজধানীর তাঁতীবাজার এলাকার একটি স্বর্ণালংকারের দোকানে চাকরি করেন টিটু প্রধানীয়। তিনি গত রবিবার (১৭ জুলাই) একটি ব্যাগে স্বর্ণালংকার নিয়ে যাচ্ছিলেন। এগুলো টাঙ্গাইলের মির্জাপুর ও সখীপুরের বিভিন্ন সোনার দোকানে পৌঁছে দেওয়ার কথা ছিল। তিনি গাবতলীতে পৌঁছে বাসের অপেক্ষা করছিলেন। তখন অজ্ঞাত এক ব্যক্তি ডিবি পরিচয় দিয়ে তার নাম, ঠিকানা ও পেশা জানতে চান। টিটু এসময় নিজের পরিচয় দেন এবং ২৬ লাখ টাকার ৩৮ ভরি ১৪ আনা স্বর্ণালংকার কথা জানান। তখন ওই ব্যক্তি স্বর্ণালংকারের কাগজ দেখতে চান। টিটু যখন ওই ব্যক্তির সাথে কথা বলছিলেন, তখন সেখানে ৪-৫ হাজির হন এবং স্বর্ণালংকারের ব্যাগ ছিনিয়ে নেন।

এজেহারে আরো বলা হয়, এরপর টিটুকে তেজগাঁও থানায় নেওয়ার কথা বলে একটি মোটরসাইকেলে ওঠানো হয় এবং বেড়িবাঁধ এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে বিজয় সরণি এলাকায় এসে তারা নেমে যান।

এ বিষয়ে জানতে চাইলে ইন্সপেক্টর (তদন্ত) জামাল হোসেন বলেন, 'আমরা অভিযান চালাচ্ছি। সদরঘাট, তাঁতীবাজার এলাকায় অভিযান চলমান। একাধিক টিম এই অভিযান চালাচ্ছে। তবে, এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //