চকবাজারে অগ্নিকাণ্ড: হোটেল মালিক গ্রেপ্তার

চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় বরিশাল হোটেলের মালিক ফকরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৬ আগস্ট) রাজধানীর লালবাগের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

লালবাগ থানার উপপরিদর্শক রাজীব কুমার সাংবাদিকদের জানান, ৩০৪ এর ক ও ৩৪ ধারায় হোটলে মালিককে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ তাচ্ছিল্যভাবে গ্যাস সিলিন্ডার রাখা, যার ফলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এর আগে, গতকাল সোমবার (১৫ আগস্ট) রাজধানীর চকবাজারের দেবী ঘাটের আগুনের ঘটনায় ছয়জন নিহত হয়। এদের সবাই স্থানীয় বরিশাল হোটেলের কর্মচারী। রাতে ডিউটি শেষে হোটেলের ওপর একটি কক্ষে তারা ঘুমাচ্ছিলেন।

জানা যায়, বেলা ১২টার দিকে আগুন লাগে। পরে বেলা ২টা ২০ মিনিটে তা নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট আগুন নেভানোর কাজে ছুটে আসে। আগুন নিয়ন্ত্রণের পর কয়েকজন নিখোঁজ ছিল বলে জানা যায়।

ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান সাংবাদিকদের বলেন, যে ভবনে আগুনের সূত্রপাত হয়েছে, সেই ভবনের নিচতলায় বরিশাল হোটেল নামে একটি হোটেল আছে। সেখান থেকে আগুনের সূত্রপাত। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //