দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো RUN-25

স্থানীয় যুবসংঘ RUN-25 এর উদ্যোগে রাজধানীর মিরপুরে অসহায় ও ছিন্নমূল চার শতাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন রশিদ জনি এবং সভাপতিত্ব করেন RUN-25 -এর প্রেসিডেন্ট ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান চৌধুরী।

এসময় RUN-25 এর সংগঠক জুয়েল, সুমন, সুজন, কাবলী, মামুন, সম্রাট, আশরাফ, শিমুল, কবির, সোহাগ, রাজুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

স্থানীয় কাউন্সিলর হুমায়ূন রশিদ জনি বলেন, RUN-25 সব সময়ই জনগণ ও সমাজের কল্যাণে কাজ করে আসছে। শীতার্তদের শীতবস্ত্র, করোনাকালীন খাদ্য সহায়তাসহ যখন যেমন প্রয়োজন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সংগঠনটি। 

এ সময় সংগঠনের সভাপতি মনিরুজ্জামান চৌধুরী বলেন, ১৯৯৭ সালে আত্মপ্রকাশ করা যুবসংঘ RUN-25 প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন দূর্যোগে দূর্গত মানুষের পাশে থেকে কাজ করে আসছে। ১৯৯৮ সালের বন্যা কবলিতদের সহায়তা, করোনাকালীন মাস্ক, স্যানিটাইজার, করোনাভাইরাস নিষ্ক্রিয়করণ চেম্বার, খাদ্য ও চিকিৎসা সামগ্রী প্রদান, শীতবস্ত্র প্রদানসহ বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করে আসছে সংগঠনটি। ভবিষ্যতেও RUN-25 -এর এই মহতী কার্যক্রম অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //