ওয়ারী বিভাগের ৩১ রেস্টুরেন্টে অভিযান, গ্রেপ্তার ৩৩

ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশের ওয়ারী বিভাগে অবস্থিত কাচ্চি ভাইসহ ৩১টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ৩৩ জনকে গ্রেপ্তার করেছে ওয়ারী থানা পুলিশ।

গতকাল সোমবার (৪ মার্চ) ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ইকবাল হোসাইন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে তার নেতৃত্বে বিকেল পৌনে ৪টার দিকে এ অভিযান শুরু হয়।

উল্লেখযোগ্য যেসব রেস্টুরেন্টর বিরুদ্ধে অভিযান- কাচ্চি ভাই, আরেঞ্জ ক্যাফে, সেফ তায়েফ, গোলডেন সান চাইনিজ রেস্টুরেন্ট, সাংহাই চাইনিজ রেস্টুরেন্ট, গ্রিন সিজন রেস্টুরেন্ট, আল মদিনা হোটেল, ফুড প্যালেস রেস্টুরেন্ট, আতিয়া রেস্টুরেন্ট, অরকিড গার্ডেন ও সিটি ল্যান্ড রেস্টুরেন্ট প্রমুখ।

ইকবাল হোসাইন জানান, অবহেলা, বেপরোয়া, তাচ্ছিল্যপূর্ণ বিপজ্জনকভাবে গ্যাস সিলিন্ডার ব্যবহার করে যারা আবাসিক ভবনে রেস্টুরেন্ট করেছেন তাদের বিরুদ্ধে অভিযান চলবে।

ওয়ারী থানা এলাকায় ১০টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ জনকে গ্রেপ্তার করা হয়। ডেমরা থানায় এলাকায় ৬টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেপ্তার করা হয়। কদমতলী থানায় এলাকায় ১০টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ জনকে গ্রেপ্তার করা হয়। গেন্ডারিয়া থানায় এলাকায় ২টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া শ্যামপুর থানায় এলাকায় ৬ টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে একজনকেও গ্রেপ্তার করা হয়নি।

উল্লেখ্য, রাজধানীর বেইলি রোডে রেস্টুরেন্ট থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৬ জনের প্রাণহানির পরে নড়চড়ে বসে সরকারের বিভিন্ন দপ্তর। তারই ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে ঢাকা সিটি করপোরেশন, রাজউক ও ঢাকা মহানগর পুলিশের একাধিক টিম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //