২ ঘণ্টা বন্ধ থাকার পর ফের চালু মেট্রোরেল

প্রায় দুই ঘণ্টা বন্ধ থাকার পর উত্তরা-মতিঝিল রুটে মেট্রোরেল চালু হয়েছে। সিগন্যাল ব্যবস্থার দুর্বলতার কারণে আজ সোমবার (২৭ মে) বিকেল ৫টার দিকে আগারগাঁও-মতিঝিল অংশে মেট্রোরেল চলাচল বন্ধ রাখা হয়।

পরে সন্ধ্যা ৭টা থেকে পূর্ণ রুটে অর্থাৎ উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল নিয়মিত চলাচল শুরু করে বলে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) জানিয়েছে।

এক ফেসবুক পোস্টে ডিএমটিসিএল কর্তৃপক্ষ জানায়, ঝড়ের কারণে শাহবাগ-সচিবালয় মেট্রোরেল স্টেশনের মাঝামাঝি স্থানে ভায়াডাক্টের উপর গাছের ডাল এবং মতিঝিল স্টেশন সংলগ্ন এলাকায় সোলার প্যানেল পড়ে গিয়ে এই অংশে মেট্রোরেল চলাচল সাময়িক বন্ধ রাখা হয়। 

এরপর সন্ধ্যা পৌনে ৭টার দিকে প্রথমে উত্তরা থেকে কারওয়ান বাজার পর্যন্ত এবং পরে ৭টা থেকে উত্তরা-মতিঝিল পূর্ণাঙ্গ রুটে মেট্রোরেল চলাচল শুরু হয়। 

এর আগে, আজ সোমবার সকালে উত্তরা উত্তর থেকে মতিঝিলের মধ্যে মেট্রোরেল চলাচল বন্ধ হয়ে গিয়েছিল। সকাল সাড়ে ৭টা থেকে প্রায় দেড় ঘণ্টা মেট্রোরেল চলাচল বন্ধ থাকে। বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থায় ত্রুটির কারণে এ সমস্যা হয়েছিল বলে মেট্রোরেল কর্তৃপক্ষের এক কর্মকর্তা সকালে জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //