হাউজিং ফাইনান্স ফেয়ার-২০২০ অর্গানাইজারদের কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের (বিএইচবিএফসি) বাস্তবায়নাধীন ‘রুরাল এন্ড পেরি-আরবান হাউজিং ফাইনান্স প্রজেক্টের’ তত্বাবধানে সারা দেশে অ্যাওয়ারনেস ডেভেলপমেন্ট প্রোগ্রাম এবং হাউজিং ফাইনান্স ফেয়ার-২০২০ আয়োজন করতে যাচ্ছে।

পরিবেশবান্ধব ও পরিকল্পিত আবাসন গড়ার জন্য জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে আইডিবির এ  অর্থায়ন করছে। 

এদিকে ফেয়ার সফলভাবে আয়োজনের লক্ষ্যে সদর দফতর, প্রশিক্ষণ কেন্দ্রে ২দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় জোনাল ও রিজিওনাল ম্যানেজারসহ মোট ৩৫ জন কর্মকর্তা যোগদান করেন। 

ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব অরিজিৎ চোধুরী ও উপ-সচিব মুর্শেদা জামানসহ ইনফ্রাসট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানী লিমিটেড, হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট, পরিবেশ অধিদপ্তর, জিআইজেড, ওয়াটার এইড বাংলাদেশ, সাসটেইনেবল এন্ড রিনিউব্যাল এনার্জি ডেভেলপমেন্ট অথরিটির রিসোর্স পার্সোনগণ তাদের মূল্যবান বক্তব্য রাখেন। কর্মশালার সমাপ্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএইচবিএফসি’র ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নাসিস সোলায়মান, রিজিওনাল ম্যানেজার (রিসিডেন্ট কান্ট্রি হেড) রিজিওনাল হাব অব ঢাকা বাংলাদেশ, ইসলামিক ডেভেলপেমন্ট ব্যাংক গ্রুপ। 

এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সিফায়েত উল্ল্যাহ, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট, বাংলাদেশ ও মালদ্বীপ রিজিওনাল হাব, বাংলাদেশ ইসলামিক ডেভেলপমেন্ট গ্রুপ। 

উল্লেখ্য, বিগত ০৪-০৩-২০২০ তারিখ ব্যবস্থাপনা পরিচালক উক্ত কর্মশালার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রফেসর ড. মোহাম্মদ আব্দুস সামাদ, চেয়ারম্যান, শরিয়া সুপারভাইজারী কমিটি, রুরাল এন্ড পেরি-আরবান হাউজিং ফাইনান্স প্রজেক্ট, ঢাকা, এবং বিএইচবিএফসির উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান, প্রজেক্ট ডাইরেক্টর মো. আতিকুল ইসলাম, মহাব্যবস্থাপকবৃন্দ ও অন্যান্য কর্মকর্তাগণ।    


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh